মাত্র ১০০০০ টাকা দিয়ে হয়ে যান টাটা গ্রুপের বিজনেস পার্টনার, মাসে আয় হবে লাখ লাখ টাকা

ভারতের (India) বিভিন্ন প্রাইভেট লিমিটেড কোম্পানির মধ্যে টাটা গ্রুপ ( Tata Group ) হল অন্যতম। দেশের কর্মসংস্থান এবং জিডিপিতে বিভিন্ন কোম্পানিগুলির মতো টাটা গ্রুপ কোম্পানির বিশেষ ভূমিকা রয়েছে। টাটা এবং 1 MG মিলে দূর্দান্ত অফার নিয়ে এসেছে। আপনি চাইলেই এখন মাত্র ১০০০০ টাকা (Indian Rupee) বিনিয়োগ করে সরাসরি টাটা গ্রুপের সঙ্গে যুক্ত হতে পারবেন।

জানিয়ে রাখি 1MG হলো একটি অনলাইন ফার্মেসি। যেখানে আপনি প্রেসক্রিপশন আপ্লোড করলে আপনার বাড়িতে ওষুধ ডেলিভারি দিয়ে যায়। এছাড়াও রয়েছে ২০% পর্যন্ত ডিসকাউন্টের সুবিধা। Tata Digital বর্তমানে ই-ফার্মেসি 1MG-এর একটি বড়ো অংশীদার। করোনা কালে স্বাস্থ্য ক্ষেত্রে অনলাইন পরিষেবার চাহিদা কয়েকগুণ বেড়ে গিয়েছে। অনলাইনে ওষুধ আনিয়ে নেওয়া এখন নিরাপদ মনে করছেন অনেকেই। আর সেই কারণে ‘1MG’-র মতো সংস্থাগুলি এখন ভীষণ রকম জনপ্রিয়। প্রধানত ক্রেতার সংখ্যা বাড়ানোর জন্যই ‘1mg’ এবং ‘টাটা’ সংস্থার তরফ থেকে একটি নতুন প্রকল্প চালু করা হচ্ছে। টাটা গ্রুপ নিয়ে এসেছে একটি নতুন পলিসি যার নাম ‘সেহাত কে সাথী’।

আমরা মোটামুটি সকলেই জানি যে ওষুধপত্রের ব্যবসা মন্দার মুখে পড়েনা বললেই চলে। শহর থেকে শুরু করে গ্রামাঞ্চল সর্বত্রই এর ব্যাপক চাহিদা রয়েছে। কিন্তু ওষুধের দোকান খোলা এতোটাও সহজ নয়। তাই ‘১এমজি’ এবং টাটা গ্রুপ নিয়ে এলো দূর্দান্ত অফার, যার জেরে ফ্র্যাঞ্চাইজি নিয়ে সরাসরি এই ব্যবসার সঙ্গে যুক্ত হতে পারবেন আপনি। ওষুধের দোকান খোলার জন্য লাগে ফার্মাসিস্টের সার্টিফিকেট, ড্রাগ লাইসেন্স। এই ফ্র্যাঞ্চাইজিতে আপনার সেসব কিছুই লাগবেনা ।

এই প্রকল্পে অন্তর্ভুক্ত হলে আপনাকে 1MG এর জন্য নতুন ক্রেতা খুঁজে বের করতে হবে। অর্থাৎ আপনার উপর বর্তাবে একটি এলাকার দায়িত্ব। আপনি যত বেশি গ্রাহক খুঁজ দেবেন ততই বেশি কমিশন পাবেন। এর জন্য আপনাকে বিনিয়োগ করতে হবে ১০ হাজার টাকা, তার জন্য কোম্পানি আপনাকে দেবে একটি সুগার চেকিং মেশিন, রক্তচাপ পরীক্ষা করার মেশিন এবং ৫০০ টি ভিজিটিং কার্ড। সাধারণত ১০% কমিশন দেয় এই কোম্পানি যা পরবর্তীতে বাড়তেও পারে। এছাড়াও এই ফ্র্যাঞ্চাইতে মর্ডার্ণ মেডিসিন ছাড়াও পাওয়া যাবে আয়ুর্বেদিক ওষুধও।

tata 1mg pharmacy and lab tests sushant lok phase 1 gurgaon chemists 0ii7nkgvsf

বর্তমানে ই-ফার্মেসির ব্যাপক প্রসার ঘটছে। তথ্য অনুযায়ী ই-ফার্মেসিতে ভারত এর ব্যবসা ২০২৩ সালের মধ্যে ২.৭ বিলিয়ন ডলার (প্রায় ১৭ হাজার কোটি টাকা) হতে পারে। বর্তমানে, এই ব্যবসা প্রায় ৩৬০ মিলিয়ন ডলার (২.৫০০ কোটি)।বর্তমানে দেশের ১৮০০ টিরও দেশি ছোট বড় শহরে ওষুধ সরবরাহ করে 1MG। ২০১৫ সালে এই কোম্পানির প্রতিষ্ঠা করেছিলেন প্রশান্ত ট্যান্ডন এবং গৌরব আগরওয়াল। আমাদের জানিয়ে দেওয়া যাক যে এই কোম্পানিটি এখন পর্যন্ত সফলভাবে প্রায় ২৭ মিলিয়ন অর্ডার সরবরাহ করেছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button