সকালে কন্যা সন্তানের জন্ম, বিকেলে ৮০ লাখের মালকিন! লটারি জিতে লাখপতি মহিলা

ভারতীয় সভ্যতায় কন্যা সন্তানকে সাক্ষাৎ লক্ষ্মী প্রতিমার রূপ ধরা হয়। বাড়িতে কন্যা সন্তানের জন্ম হলে অনেকেই লক্ষ্মী মাতার শুভাগমন ধরেন। যদিও পরবর্তীতে প্রথমে ইসলামিক শাসন এবং পরে ব্রিটিশ শাসনে ভারতের অন্যান্য সমস্ত সংস্কৃতির মতো এই সংস্কৃতিও হারিয়ে যায়। কিন্তু সম্প্রতি এমন এক ঘটনা ঘটেছে যা এই ঘটনার কথা মনে করায়।

কন্যা সন্তানের জন্মের পরই ভাগ্যের পরিবর্তন হয়েছে। একসাথে ৮০ লক্ষ টাকা জিতে নিলেন একজন! ওই ভাগ্যবতী মহিলার বক্তব্য, তার মেয়েই এই ভাগ্য নিয়ে এসেছে। মেয়ের কাছে তিনি কৃতজ্ঞ বলেও জানিয়েছেন

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের উত্তর ক্যারোলিনার। সেখানে এক ২৮ বছর বয়সী নারী সকাল ৯ টায় এক কন্যা সন্তানের জন্ম দেন। আর সেইদিনই সন্ধ্যাবেলা ৮০,০০০ পাউন্ডের লটারি পেয়ে যান তিনি! ভারতীয় মুদ্রায় এই পরিমাণ হয় ৮০ লক্ষ টাকা। নিজের মেয়েকে এই সৌভাগ্যের কারণ হিসেবে জানিয়েছেন তিনি।

ব্রেন্ডা নামের ওই মহিলা ৩০ নভেম্বর নিজের অ্যাকাউন্টে এই বিরাট টাকা পেয়ে যান। তারপরই সোশ্যাল মিডিয়াতে এই গল্প উঠে আসে। তিনি জানান যেদিন তার কন্যা সন্তানের জন্ম হয়, সেদিনই তার কপালে জোটে বিপুল পরিমাণ অর্থরাশি। একদিনে দুই ঘটনায় দ্বিগুণ সুখভোগ হয় তার।

brenda

এই অর্থ দিয়ে নিজের সমস্ত ঋণ শোধ করার পরিকল্পনা রয়েছে তার। তাছাড়া বাকি কিছু গুরুত্বপূর্ন কাজে কিছু টাকা খরচ করবেন এবং বাকিটা ব্যাংকে জমা দিয়ে দেবেন তিনি। কন্যা সন্তান জন্মানোর পর লটারি জেতার ঘটনাকে অলৌকিকতার চেয়ে কম মনে করছেন না তিনি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button