খারাপ ফর্ম থেকে রেহাই পেতে ভগবানের শরণে বিরাট, স্ত্রী অনুষ্কাকে নিয়ে করলেন কীর্তনও! ভাইরাল ভিডিও

বিরাট কোহলির (Virat Kohli) খারাপ সময় শেষ হওয়ার নামই নিচ্ছে না। ইংল্যান্ড সফরেও কোহলির ব্যাট এখন পর্যন্ত শান্তই রয়েছে। এই সফরের শেষ ম্যাচে কোহলির কাছ থেকে বড় ইনিংসের প্রত্যাশা করছেন ভক্তরা। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি ভাইরাল হচ্ছে। এতে দেখা যায় কোহলি স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে ভজন-কীর্তন দেখতে পৌঁছেছেন।

বর্তমানে ইংল্যান্ড সফরে রয়েছেন বিরাট কোহলি। এই সফরে তাঁর সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাও। কোহলি স্ত্রী অনুষ্কার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি ভাইরাল হচ্ছে, যাতে তাকে লন্ডনে কৃষ্ণ দাস কীর্তনে দেখা যাচ্ছে। এই কীর্তনের ভিডিওটিও বেশ ভাইরাল হচ্ছে। জানিয়ে দিই যে, টিম ইন্ডিয়া এবং ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ বর্তমানে ১-১ সমতায় রয়েছে। রবিবার অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ম্যাচ।

লন্ডনে আমেরিকান গায়ক কৃষ্ণ দাস এই কীর্তনের আয়োজন করেছিলেন। তিনি ভক্তিমূলক গানের জন্য পরিচিত। কৃষ্ণ দাসের শিষ্যদের একজন ইনস্টাগ্রামে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সঙ্গে তার ছবি শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে কীর্তনের ভিডিও শেয়ার করেছেন হনুমান দাস। অনুষ্ঠানটি ১৪ থেকে ১৫ জুলাই পর্যন্ত আয়োজন করা হয়েছিল। এই ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটিও হয়েছিল লন্ডনেই।

গত আড়াই বছরে আন্তর্জাতিক ক্রিকেটে বিরাটের ব্যাট থেকে একটিও সেঞ্চুরি আসেনি। বিরাট কোহলির শেষ সেঞ্চুরি ছিল বাংলাদেশের বিপক্ষে ২২ নভেম্বর ২০১৯। এটি একটি দিবা-রাত্রির টেস্ট ছিল যাতে তিনি ১৩৬ রান করেন।

এই ম্যাচের পর, বিরাট ৬৭টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ২৪ হাফ সেঞ্চুরি সহ ২৫৩৭ রান করেছেন, কিন্তু একটিও সেঞ্চুরি করেননি। সেই সঙ্গে ইংল্যান্ড সফরেও বিরাটের ব্যাটও চুপ। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে তিনি ১ এবং দ্বিতীয় ম্যাচে ১১ রান করেন। ওডিআই সিরিজের প্রথম ম্যাচে তিনি দলে ছিলেন না এবং দ্বিতীয় ম্যাচে তিনি ২৫ বলে মাত্র ১৬ রান করতে সক্ষম হন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button