সারা’র ব্যবসা বন্ধ করে দেওয়ার হুমকি সলমন খানের, ‘কাকু” ডাকায় রেগে ফায়ার ভাইজান! ভাইরাল ভিডিও

সলমন খানকে (Salman Khan) বলা হয় বলিউডের (Bollywood) ভাইজান। বয়স হতে চললো ৬০, কিন্তু এখনো তার কেরিয়ার রয়েছে মধ্যগগনে। নিজেকে এখনো বেশ তরুণ বলেই মনে করেন চিরকুমার সলমন। এই বয়সেও আসতে চলেছে তার অ্যাকশন ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’। এহেন সলমন খানকেই কিনা কাকু বলে ডাক! তাও আবার প্রকাশ্যে! ক্ষেপে লাল ভাইজান এবার ছবি বন্ধ করার হুমকি দিলেন তাকে। কিন্তু কে এই কথা বলার সাহস করল দোর্দণ্ডপ্রতাপ সলমন খানকে?

ঘটনাটি ঘটেছে আবু ধাবিতে অনুষ্ঠিত আইফা অ্যাওয়ার্ডস ২০২২ এ। চলতি মাসের ২ থেকে ৪ তারিখ অবধি অনুষ্ঠিত হয় এটি। সারা বলিউড উপস্থিত ছিলেন সেখানে আর সে কারণে আবু ধাবিতে যেন একটুকরো চাঁদই এসে পড়েছে এত তারকার সমাগমে। আগামী রবিবারই দর্শকদের জন্য টেলিভিশনে সম্প্রচারিত হবে এই শো। আর এই আইফা অ্যাওয়ার্ডস এর প্রথম ঝলকেই চটে লাল ভাইজান। কিন্তু কে দি দুঃসাহসিক কাজটি করলো?

sal 1656075664209 1656075677501

এই ঘটনা ঘটেছে সইফকন্যা সারা আলি খান (Sara Ali Khan) এবং সলমন খানের মধ্যে। সেখানে দর্শকদের বিনোদন দেওয়ার চেষ্টা চালাচ্ছিলেন দুজনে। কিন্তু সবার সামনেই হঠাৎ সারা আলি খান কাকু ডেকে বসলেন ভাইজানকে। আর ব্যাস তক্ষুনি মেজাজ গরম হয়ে যায় তার। তখুনি সারাকে ঠান্ডা গলায় হুমকি দেন তিনি। তিনি স্পষ্টই বলে দেন যে, তাঁর ছবি তো এবার গেল! ভরামঞ্চে সকল অভিনেত্রীদের সামনে কিনা তাকে কাকু বলে ডাকা! এবার তিনি তার রুদ্রমূর্তির প্রকাশ করেন, যেখানে তিনি একবার যেন দেখেই নেবেন সারাকে। কিন্তু সারার উত্তরে হতভম্ব সব্বাই।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

সলমনের কথার প্রত্যুত্তরে সাথে সাথেই সারা বলেন যে, “আপনিই তো আমাকে কাকু বলতে বললেন।” আর ততক্ষণে মঞ্চে এই দুজনের কীর্তি দেখে হাসতে শুরু করেছেন সকলেই। আসলে এই পুরো ব্যাপারটাই ছিল ভাইজানের মজা। তিনি জানেন যে, তার মেজাজ নিয়ে বেশ আলোচনা চলে সারা ইন্ডাস্ট্রি জুড়ে তাই তিনিও এই নিয়ে বেশ মজা করে নেন। যদিও এরপরই আবার নিজের স্বাভাবিক ছন্দে ফিরে এসে তার হিট ছবি Judwaa সিনেমার ‘চলতি হ‍্যায় কেয়া নও সে বারা’ গানে নাচতে দেখা যায় তাকে, সাথে পা মেলান সারাও।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button