হিন্দি থেকে চুরি করে বাংলা গান! রূপঙ্কর বাগচীকে হাতেনাতে ধরল জনতা! ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল

কেকে’র (KK) মৃত্যুর পরই শনির নাচ শুরু হয় রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi) কপালে। প্রথমে কটাক্ষ করলেও পরে জনতার চাপে পড়ে ক্ষমা চেয়ে নেন তিনি। কিন্তু তাই বলে কি আর সোশ্যাল মিডিয়ার ট্রোলাররা তাকে ছাড়বে! এখনো তাকে নিয়ে রীতিমত মিমস তৈরি হচ্ছে পুরো নেট দুনিয়াতে। এবার শুক্রবার তিনি তার নতুন গানের রিলিজ করেছেন। তাই নিয়েও ট্রোল শুরু হয়। কিন্তু কেন? কিসের জন্য তার নতুন গানে ট্রোল হলেন আবার রূপঙ্কর?

আসলে শুক্রবার রূপঙ্কর নিজের নতুন গান পোস্ট করেছেন। আর তারপরই জনতা তার ওপর চূড়ান্ত ক্ষেপে গেছে। তার নতুন গান হলো ”এই তো আমি হাত বাড়াচ্ছি ধরো \ আঙুলটাকে ধরো\ ধরো শক্ত করে ধরো\ এই যে আমার অভিজ্ঞতার ঝুলি রং বেরঙের তুলি।” আর এই গানের সুরেই আবারো সমালোচনায় পড়েন তিনি। সদ্যই কিছুটা রেহাই মিলেছিল বিতর্ক থেকে, কিন্তু তা যেতে না যেতেই আরেক বিপত্তি।

তার গানের পোষ্টের কমেন্ট সেকশনে একজন লেখেন যে, ”RHTDM-এর দিলকো তুমসে প্যায়ার হুয়া-র এই প্যারোডি খুব ভালো হয়েছে! প্রথমে অরিজিনাল ভেবে ভুল করেছিলাম, ক্ষমা করবেন।”, পরে আবার একজন লেখেন যে, ‘দাদা আমাদের ভীষণ স্মার্ট, বাংলা গানের পাশে দাঁড়ানোর জন্য হিন্দি গানের বাংলা করে তবে গান’। কিন্তু এখানেই শেষ নয়, তার সাথে অনেক অশালীন মন্তব্যও শুনতে হয় তাকে।

আসলে কেকে কে কটাক্ষ করার সময় বাংলা গানের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছিলেন রূপঙ্কর। এদিন তার বিরুদ্ধে অভিযোগ ওঠে যে তিনি হিন্দি গানই সুর চুরি করে নিজের গান বানিয়েছেন। যদিও এই ব্যাপারে রূপঙ্কর এখনো মুখ খোলেননি, কিন্তু সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে তুমুল সমালোচনা চলছেই।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button