দিন শেষ রানু মণ্ডলের! অনন্য সুরে লতা মঙ্গেশকরের সুন্দর গান গাইলেন এক ঠাকুমা! ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া বর্তমান দিনে এক বড় হাতিয়ার। অনেকেই নিজেদের প্রতিভা দেখিয়ে সহজেই এখানে বিখ্যাত হয়ে যাচ্ছেন। সোশ্যাল মিডিয়ার কারণে বহু অজানা এবং অদেখা মানুষ আমাদের সামনে এসেছেন যারা নিজেদেরকে সারা দুনিয়ার সামনে তুলে ধরার জন্য এক মঞ্চ খুঁজে পেয়েছেন।

এর আগে আমরা দেখেছি কিভাবে অনেকেই রাতারাতি খ্যাতি পেয়েছেন, উদাহরণ হিসেবে বলা যায় রানু মন্ডল আর হালের ভুবন বদ্যকর। আজ সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ভুবনবাবু নিজের মাটির বাড়ি ছেড়ে উঠেছেন অট্টালিকায়। আইফোন হতে নিয়ে রীতিমত বাবুসাজে ঘুরে বেড়াচ্ছেন। তাকে যে আজ সারা বিশ্ব চেনে, এসবই সোশ্যাল মিডিয়ার বদান্যতায়। এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে উঠে এলেন আরেক শিল্পী, যিনি তার সুরেলা কণ্ঠে মাত করছেন সারা দুনিয়াকে।

সোশ্যাল মিডিয়ার দুনিয়া থেকে সামনে এসেছে এক বৃদ্ধার ভিডিও, যিনি তার নিজের কণ্ঠে আবারো স্বর্গীয় লতা মঙ্গেশকরের কথা মনে করালেন। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে এক বৃদ্ধা গান গাইছেন, তার কন্ঠ থেকে ভেসে আসছে লতা মঙ্গেশকরের ‘আদমি মুসাফির হ্যায়’ গান। আর তাতেই মুগ্ধ নেটপাড়ার সব্বাই। তার কন্ঠ এতটাই সুন্দর যে, একবার শুনলে মনে হবে আরো কয়েকবার শুনি।

ভাইরাল ওই বৃদ্ধার সুরেলা কণ্ঠ শুনে তার ভক্ত হয়ে উঠেছেন জনতা। ভিডিওটি ঝাড়খণ্ডের ডেপুটি কালেক্টর সঞ্জয় কুমার তার টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। আর শেয়ার করার কয়েক মিনিটের মধ্যেই ভিডিওটি চলে এসেছে সংবাদ শিরোনাম। ভাইরাল সেই ভিডিও দেখে নিয়েছেন কয়েক লক্ষ মানুষ।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button