পা নেই আছে সাহস, ক্রাচে ভর করে সিমেন্টের বস্তা বইছেন ব্যক্তি! মন ছুঁয়ে যাওয়া ভাইরাল ভিডিও

বিভিন্ন সময়ে আমরা সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ভিডিও দেখে থাকি। কখনও সেই ভিডিওগুলি আমাদের হাসায়, আবার কখনও সেগুলি আমাদের চোখ দিয়ে জল পড়ার কারণ হয়ে দাঁড়ায়। কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে একটি বাচ্চা মেয়েকে চলন্ত ট্রেনে তাঁর বাবার মুখে খাবার তুলে দিতে দেখা গিয়েছিল।

সেই ভিডিওটি সকলের মন জয় করে নেয়। সবাই নিজেদের মতো কমেন্ট করেন। অনেকেই আবার বলেন যে, ‘বাবা, মেয়ের সম্পর্ক এমনই হয়।” এবার এরকমই এক আবেগঘন ভাইরাল ভিডিও নিয়ে আপনাদের সামনে ফের হাজির হয়েছি আমরা।

সাধারণত আমরা রাস্তাঘাটে অনেককেই দেখতে পারি যারা হাত-পা থাকতেও ভিক্ষা করে খাচ্ছেন। আবার অনেককেই দেখি যে, বিশেষ ভাবে সক্ষম হয়েও খেটে রোজগার করছেন। এই দ্বিতীয় ধরনের মানুষগুলো সবসময়ই সবার পছন্দের হয়ে ওঠেন। আর আজ এই দ্বিতীয় ধরনের এক ব্যক্তিকে নিয়েই আমাদের এই নিউজ।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে এক ব্যক্তিকে দেখা যাচ্ছে যে পিঠে করে ভারী বস্তা নিয়ে যাচ্ছেন। এতক্ষণ সব ঠিক ছিল, কিন্তু একটু ভালভাবে নজর দিলেই দেখতে পারবেন যে, যেই ব্যক্তি সেই ভারী বস্তা নিয়ে যাচ্ছেন, তাঁর একটি পা নেই।

এক পা না থাকলেও ভারী সিমেন্টের বস্তা তিনি লাঠি দিয়ে ভর করেই নিয়ে যাচ্ছেন। আর এই ভিডিওটি বর্তমানে সবার মন জয় করে নিচ্ছে। একদিকে সুস্থ-সবল থাকলেও কিছু মানুষ যখন কাজ না করে ভিক্ষা করে দিনযাপন করেন, তখন এধরনের মানুষ সবার কাছে অনুপ্রেরণা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button