দ্বিতীয়বার সন্তানের মা হতে চাইছেন শুভশ্রী, অনুগামীদের শোনালেন সুখবর

বর্তমানে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) এক অতিপরিচিত নাম। তার সময়ের বাকি অভিনেত্রীদের ছাপিয়ে অনেকটা এগিয়ে গিয়েছেন তিনি। তার স্টারডমের সামনে ফিকে হয়ে যান বাকি লাস্যময়ীরা। তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন দক্ষ ঘরণী তিনি।

বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেছেন তিনি। আর তার সংসারে রয়েছে ফুটফুটে একরত্তি বাচ্চা ‘ইউভান’। দশভূজা হয়ে তিনি বাড়ি, কেরিয়ার সব সামলে যাচ্ছেন। কিন্তু এবার তিনি দ্বিতীয়বার মা হওয়ার ধারণা উসকে দিলেন। একদম জনসমক্ষেই মা হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন তিনি।

করোনার লকডাউনে ফাঁকা সময়ে মা হন তিনি। এখন তার ছেলের বয়স ২ বছর। এরই মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে ক্ষুদে ইউভান। সন্তান জন্মের পর নাকি শুভশ্রী একটু মোটা হয়েছেন, সোশ্যাল মিডিয়ায় কান পাতলে এরকম কথা হামেশাই শোনা যায়। এই নিয়ে অনেক কটাক্ষ সহ্য করতে হয়েছে শুভশ্রীকে।

যদিও সেসব গায়ে মাখেননি অভিনেত্রী। মা হওয়ার আনন্দের কাছে এই সমস্ত অপমান তুচ্ছ তার কাছে। তিনি ফিরেছেন নিজের সেই পুরনো লাস্যময়ী, লাবণ্যময়ী আকাঙ্ক্ষী রূপে। আবারো নিজের শরীরের চিত্তাকর্ষক আকার ফিরিয়ে এনেছেন তিনি। এত পরিশ্রমের পর আবার দ্বিতীয় সন্তান নিচ্ছেন তিনি? কি বললেন তিনি?

শুভশ্রীকে সম্প্রতি দেখা যায় একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে। সেখানে উদ্ধৃত কণ্ঠে তিনি বলেন যে, বারবার মা হতে চান তিনি। তারপর তিনি এও জানান যে, ‘আর একটা বাচ্চার জন্ম দিলে কেমন হয়?’ আর এই নিয়ে বঙ্গ সিনেমা ইন্ডাস্ট্রির অন্দরে বেশ কথা শুরু হয়েছে।

কিন্তু আপনাদের জানিয়ে দিই যে, তিনি এক্ষেত্রে বাচ্চা বলতে বোঝাতে চেয়েছেন তার অভিনয় জীবনের চরিত্র নিয়ে। তার মতে বারবার নতুন নতুন চরিত্রে অভিনয় করতে চান তিনি। প্রত্যেকবার নতুন চরিত্রে অভিনয় করলে তার মনে হয় যে, তিনি যেন এক নতুন বাচ্চার জন্ম দিয়েছেন তিনি। এবং তার কাছে এই অনুভূতি অসাধারন এবং অতুলনীয়।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button