দুবাইতে ব্যবসা করতে যাওয়ার জের, ‘দিদি নম্বর ১’র কাজ গেল রচনা ব্যানার্জীর! এল নতুন মুখ

টলি ইন্ডাস্ট্রির এক অন্যতম বিখ্যাত নায়িকা রচনা ব্যানার্জী (Rachna Banerjee)। টলিউডের প্রায় প্রত্যেক শীর্ষ অভিনেতার সাথেই কাজ করেছেন তিনি। রূপ মাধুর্যে মাতিয়ে রেখেছিলেন বাংলার দর্শকদের। যদিও গত ১০ বছরে তিনি ‘দিদি নম্বর ১’ (Didi No. 1) এর সঞ্চালিকা হিসেবে বেশি বিখ্যাত।

বাংলার ঘরে ঘরে জিজ্ঞাসা করলে উত্তর পাওয়া যাবে বাংলার সেরা দিদি রচনা ব্যানার্জি। রচনা এসেই দিদি নাম্বার ওয়ানের জনপ্রিয়তা বাড়িয়েছেন। বস্তুত এখন তো এমন হয়ে গিয়েছে যে, দিদি নাম্বার ওয়ান এবং রচনা সমার্থক হয়ে গিয়েছেন।

রাজনৈতিক কারণে তাকে বাংলার সেরা দিদি বলা না গেলেও, একমাত্র তিনিই সেই স্থান দখলের যোগ্য। কিন্তু এই শো নিয়ে সম্প্রতি গুঞ্জন উঠেছে। বন্ধ হয়েও যেতে পারে জানিয়েছেন অনেকে। কিন্তু এবার তো জানা যাচ্ছে যে, তার জায়গায় সঞ্চালিকা হিসেবে আসছেন অন্য একজন!

হ্যাঁ ১০ বছর এই শো এর সঞ্চালনা করার পর অবশেষে তার জায়গায় আসতে পারেন অন্য কেও! এবার অনেকেই হয়তো ভাবতে পারেন যে, তবে কি ইন্দ্রাণী হালদারকে দেখা যাবে তার জায়গায়? উঁহু তাও হলোনা। যিনি আসছেন তিনিও কম জনপ্রিয় নন। এই শোয়ে অংশগ্রহন করেছেন তিনি।

ক্ষুদে, অনুষ্কা চ্যাটার্জি রচনার স্থানে স্থলাভিসিক্ত হবেন। রচনার সামনে দাঁড়িয়েই রচনার সঞ্চালনার নকল করেন তিনি। আর তার পারফরম্যান্সে খুশি সকলকেই। রচনা তো বলেই দিলেন পুঁচকেকে দেখে তার রীতিমত ভয় লাগছে।

screenshot 2022 11 21 at 5.41.16 pm

এদিন ছোট্ট অনুষ্কা পুরো দিদি নাম্বার ওয়ানের সাজেই সেজে গেছিলেন। ক্ষুদে বাচ্চার অভিনয় দেখে সকলেই হেসে ফেলেন। মঞ্চে দাঁড়িয়েই সে বীরদর্পে ঘোষনা করে যে, প্রতিদিন ঠাকুমার সঙ্গে বসে এই শো দেখে। আর সেখান থেকেই এতসুন্দর নকল করতে শিখেছে সে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button