‘এই ভারতীয় প্লেয়ার ছিনিয়ে নেয় ম্যাচ” হারের পর ভাঙা মনে বড় বয়ান বাবর আজমের

এশিয়া কাপে পাকিস্তানকে তছনছ করে দিয়ছে ভারত। এই জয়ের মাধ্যমে টি-টোয়েন্টি বিশ্বকাপে হারের প্রতিশোধও নিল ভারত। রোমাঞ্চকর ম্যাচে দুর্দান্ত খেলা দেখালেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। ম্যাচে বড় ইনিংস খেলতে পারেননি পাকিস্তানের ব্যাটসম্যানরা। টিম ইন্ডিয়ার বোলাররা তাদের ব্যাটের উপর লাগাম রেখেছিলেন। শেষে ম্যাচ হেরে বড় বিবৃতি দিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম (Babar Azam)।

ম্যাচ হারার পর অধিনায়ক বাবর আজম বলেছেন, ‘আমরা বোলিংয়ে ভালো শুরু করেছি। এটা চমৎকার ছিল। আমরা ম্যাচে প্রায় 10-15 রান কম করেছি, কিন্তু বোলাররা খুব ভালো করেছে। টেল এন্ডার ব্যাটসম্যানরা খুব ভালো ব্যাটিং করেছে। ফাস্ট বোলারদের ওভার আগেই শেষ হয়ে গিয়েছিল। যে কারণে আমরা শেষ ওভারের জন্য মোহাম্মদ নওয়াজকে বাঁচিয়ে রেখেছিলাম। আমাদের চাপ দেওয়ার সিদ্ধান্ত ঠিক হয়নি। দুর্দান্ত বোলিং করেছেন নাসিম শাহ।

ম্যাচের পর পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বলেন, ‘আমরা ভালো লড়াই দিয়েছি, কিন্তু হার্দিক পান্ডিয়া ভালো পারফর্ম করে ম্যাচটা আমাদের কাছ থেকে কেড়ে নিয়েছে।’ হার্দিক পান্ডিয়া ম্যাচে বল ও ব্যাট হাতে অসাধারণ খেলা দেখিয়েছেন। তার কারণেই জয় পেয়েছে টিম ইন্ডিয়া।

বল ও ব্যাট হাতে সকলের মন জয় করেছেন ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। প্রথমে বোলিং করতে গিয়ে পাকিস্তানের তিন খেলোয়াড়কে আউট করেন হার্দিক। এরপর ঝড়ো ব্যাটিং করে ভারতীয় দলকে জয় এনে দেন তিনি।

hardik pandya vs pak

হার্দিক পান্ডিয়া রবীন্দ্র জাদেজার সাথে বড় জুটি খেলে ভারতকে জয়ের পথে নিয়ে যান। তিনি ১৭ বলে ৩৩ রান করেন। মহেন্দ্র সিং ধোনির (এমএস ধোনি) স্টাইলে তিনি একটি ছক্কা মেরে টিম ইন্ডিয়াকে জয় এনে দেন। তিনি তার দুর্দান্ত খেলার জন্য ‘ম্যান অব দ্য ম্যাচ’ও নির্বাচিত হন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button