খাঁচা ছেড়ে উড়ে পালালো টিয়া, মামলা দায়ের হতেই খুঁজতে খুঁজতে হয়রান পুলিশ, তাজ্জব গোটা দেশ

সম্প্রতি ছত্তিশগড়ের এক অভিনব ঘটনা সামনে এসেছে। এক ব্যক্তির খাঁচা থেকে উধাও হয়ে গেছে তার প্রাণাধিক প্রিয় তোতাপাখি (Parrot)। এরপরই তিনি পুলিশের কাছে অভিযোগ জানান। মজার ব্যাপার হল, পুলিশও এখন সেই তোতা পাখিটিকে খুঁজে বের করার চেষ্টা করছে।

অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের বস্তার জেলায়। এখানকার জগদলপুরের বাসিন্দা মনীশ ঠক্কর একটি তোতা পাখি পুষেছিলেন। পরিবারের সকলেরই বড্ডো প্রিয় ছিলো এই পাখিটি। তারপরই হঠাৎ করেই খেয়াল করেন পাখিটি তার খাঁচায় নেই। এমতাবস্থায় তড়িঘড়ি থানায় পৌঁছান মণীশ।

এসএইচও ইমান সাহুর নিকট এই বিষয়ে আবেদন জানান তিনি। তিনি তার অভিযোগে জানিয়েছেন, “কেউ তার তোতাপাখিকে উড়িয়ে দিয়েছে, যেভাবেই হোক সেটা খুঁজে আনুন।” পুলিশকে তিনি আরও জানান, ” বৃহস্পতিবার সকালে তিনি দেখতে পান খাঁচায় তোতাপাখি নেই। সেই সময় খাঁচার দরজা খোলা ছিলো। আশপাশের এলাকায় সমস্ত জায়গায় খোঁজাখুঁজি করে দেখেছেন তিনি, কিন্তু কোথাও সন্ধান পাননি প্রিয় পাখিটির।” এরপরই মণীশ পুলিশের কাছে অভিযোগপত্র জমা দিয়ে তোতাকে খুঁজে বের করার দাবি জানিয়েছেন।

maxresdefault 6280f5a2d7f41

মনীশের মতে, পুরো পরিবার ওই তোতাপাখিকে খুব ভালোবাসত। সকল সদস্য তার খুব যত্ন নিত। এর পেছনে কোনো ষড়যন্ত্র থাকতে পারে বলে পুলিশের কাছে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি। তাই তোতাপাখি খুঁজে বের করতে যা যা প্রয়োজনীয় তিনি করতে রাজি আছেন এমনটাই বক্তব্য তার। অভিযোগ পাওয়ার পরই তোতাপাখিটিকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button