প‍্যারিসে গিয়ে ‘খেলা হবে’র প্রচার শুভশ্রীর! ফের নেটিজেনদের ট্রোলের শিকার হলেন রাজ ঘরণী

প্রেমের শহর প্যারিসে (Paris  দাঁড়িয়ে এখন চুটিয়ে প্রেম করছেন রাজ (Raj Chakrabarty) শুভশ্রী (Subhashree Ganguly)। ছেলের জন্মদিন (Birthday) উপলক্ষ্যে তারা এখন গিয়েছেন বেড়াতে, তার ফাঁকে নিজেরাও বেশ অন্তরঙ্গ মুহূর্ত উপভোগ করছেন। প্রথমে সুইজারল্যান্ড, তারপর এখন তারা পৌঁছেছেন প্যারিসে। ইউভান তার দ্বিতীয় জন্মদিন অবশ্য সুইজারল্যান্ডেই কাটিয়েছে।

পুঁচকে ইউভানের যদিও প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করার চাইতে নীচে চরতে থাকা গরুদের দিকেই বেশি মন ছিল। কিন্তু রাজ শুভশ্রীকে দেখে বোঝা যাচ্ছে তারা নিজেদের সফর বেশ ভালোই কাটাচ্ছেন। তাদের কখনো দেখা যাচ্ছে বরফে ঢাকা পাহাড় চূড়ায় দাঁড়িয়ে পোজ দিতে, তো আবার কখনো আইফেল টাওয়ারের সামনে বসে থাকতে।

কিন্তু ঢেঁকি যেমন স্বর্গে গেলেও ধান ভাঙে, তেমনই তারাও রাজনৈতিক ব্যক্তিত্ব! রন্ধ্রে রন্ধ্রে ঢুকে রয়েছে পলিটিক্স এর মারপ্যাঁচ। ছেলেকে নিয়ে বিদেশ সফর করতে যাওয়ায় সেই ঘটনার ব্যতিক্রমী হতে পারলো না। এমনিতেই রাজ চক্রবর্তীর অপবাদ রয়েছে সুবিধাভোগী বলে, এবার তাকে দেওয়া সেই তকমা যে বিন্দুমাত্রও ভুল নয় সেটাই প্রমাণ করেছেন দুজনে।

ফুটবল নিয়ে ‘খেলা হবে’ বলে মাঠে নেমে পড়লেন রাজ চক্রবর্তীর স্ত্রী শুভশ্রী। পরণে রয়েছে কমলা প‍্যান্ট, সাদা টপ আর হলুদ ব্লেজার। আর তার হাতে রয়েছে ফুটবল। গোলপোস্টে হেলান দিয়ে পোজ মেরে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে ক্যাপশন দেন, এসো খেলা হবে! এই নিয়ে নেটিজেনরা তাদের ট্রোল করতে ছারেনি।

বিদেশে গিয়েও তৃণমূল বিধায়কের স্ত্রী শুভশ্রী প্রচার করছেন খেলা হবের। ছুটিতে রয়েছেন দুজনে, বহুদিন কাজের মধ্যে ছিলেন তারপর মনবদল করতে তারা বেড়িয়েছেন বেড়াতে। আর সেই কারণেই প্রথমে সুইজারল‍্যান্ড আর তারপর প‍্যারিস ঘুরতে গিয়েছেন রাজ শুভশ্রী।

সুইজাল্যান্ডের পর সেখান থেকে ইউরো রেলে চড়ে প্যারিসে আসেন রাজ শুভশ্রী। প্রেমের শহরে ফ্লোরাল পোশাকে আইফেল টাওয়ারের সামনে বসে পোজ দিয়েছেন শুভশ্রী। শুধু তাই না, ফ‍্যাশন বোদ্ধাদের দুই স্বপ্নের জায়গা Dior এবং Luis Vuitton এর সামনে দাঁড়িয়েও ছবি তুলেছেন অভিনেত্রী। আর সেখান থেকে নিশ্চয়ই ব্যাগভর্তি করে শপিং করে তবেই ফিরবেন তিনি। এসেই তো আবার কাজে ফিরতে হবে, তাই আসন্ন চাপের আগে একটু জিরিয়ে নিচ্ছেন দুজনে, আর সাথে রয়েছে পুঁচকে ইউভান।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button