চাকরির পাশাপাশি JIO-র সঙ্গে শুরু করুন এই ছোট ব্যবসা, প্রতিমাসে হবে ২০ হাজার টাকা আয়

বর্তমানে মুদ্রাস্ফীতি বেড়ে যাওয়ায় এক জায়গা থেকে রোজগার করলে বাড়ি খুব ভালোভাবে চলবে না। একটি দ্বিতীয় রোজগার থাকা অত্যাবশ্যক হয়ে পড়েছে। সেরকমই একটি রোজগারের কথা আপনাদের জানাতে চলেছি ।

এবার Jio আপনাদের জন্য এমন একটি অফার নিয়ে এসেছে, যেখান থেকে আপনি প্রতি মাসে খুব সহজে 20,000 টাকা আয় করতে পারবেন। চাকরী বা ব্যাবসার পাশপাশি এই কাজ করে নিজের অবসর সময়ে অতিরিক্ত অর্থও উপার্জন করতে পারেন আপনি। কীভাবে করবেন সেই কাজ ? কী করতে হবে?

কী করতে হবে প্রথমে : Reliance Jio-এর JioPOS Lite অ্যাপ ব্যবহারকারীদের অর্থ উপার্জনের দারুণ সুযোগ দিচ্ছে। প্লে স্টোরে গিয়ে অ্যাপটি ইনস্টল করে নিলেই হল।

কীভাবে অর্থ উপার্জন করতে পারেন : JioPOS Lite অ্যাপে, ব্যবহারকারীরা প্রিপেড রিচার্জ করে কমিশন নিতে পারেন। এক্ষেত্রে আপনি JioPOS Lite অ্যাপের দ্বারা Jio এর সাথে পার্টনারশিপ করে গ্রাহকদের প্রিপেড রিচার্জ করে অর্থ উপার্জন করতে পারেন।

কী এই অ্যাপ : JioPOS Lite হলো প্রিপেড সিম রিচার্জ করার একটি প্ল্যাটফর্ম। MyJio অ্যাপের মতোই দেখতে এই অ্যাপটি । JioPOS Lite অ্যাপের রেজিস্ট্রেশন প্রক্রিয়াও বেশ সহজ। এর জন্য আপনার কোন ফিজিক্যাল ডকুমেন্ট লাগবে না। অনলাইনেই সমস্ত কাজ হয়ে যাবে।

রিচার্জ থেকে কত আয় করবেন : আপনি যদি JioPOS Lite অ্যাপ দিয়ে রিচার্জ করেন, তাহলে আপনি প্রতি রিচার্জে 4.16% পর্যন্ত কমিশন পাবেন। অর্থাৎ, আপনি যদি 1000 টাকা রিচার্জ করেন তাহলে কমিশন হিসাবে মিলবে 41.6 টাকা পাবেন।

jio

কিভাবে অ্যাপ ইন্সটল করে টাকা আয় করবেন:

1. প্রথমে আপনাকে অ্যাপটি ডাউনলোড করতে হবে। Google Play Store-এ গিয়ে JioPOS Lite অ্যাপটিকে ইনস্টল করুন।
2. অ্যাপটি খুলে Jio এর পার্টনার হতে নিজের Jio নম্বর এবং ইমেল আইডি দিয়ে লগইন করুন।
3. লগইন করার পর, আপনাকে অ্যাপের ওয়ালেটে 500, 1000 বা 2000 টাকা যোগ করতে হবে।
4. এর পরে, আপনি রিচার্জ করলেই 4.16% মুনাফা অর্জন করবেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button