হিজাব পরে ছবি, বাংলাদেশ থেকে ৩ কেজি কী বেশি নিয়ে ফিরলেন শ্রীলেখা? তুঙ্গে চর্চা

সদ্যই বাংলাদেশ থেকে ফিরেছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। তিনি গিয়েছিলেন ২১তম ঢাকা চলচ্চিত্র উৎসবে। যাওয়ার আগে অবশ্য সেদেশের রুমনা ইসলাম মুক্তিকে রীতিমত ওয়ার্নিং দিয়েছিলেন যে, ভালোবাসার নাম করে জোর করে খাওয়ানো যাবেনা। এদিকে কে শোনে কার কথা! পুরনো বন্ধুকে কাছে পেয়ে চর্বচোষ্য খেয়েছেন শ্রীলেখা মিত্র। আর তার ফলে ৩ কেজি ওজন বেড়ে গেল শ্রীলেখা মিত্রের।

বাংলাদেশের সাথে নাকি বরাবরই আত্মার টান রয়েছে শ্রীলেখা মিত্রর। তার জন্ম যদিওবা ভারতেই হয়েছে, কিন্তু তার বাবা ওপার থেকে এদেশে শরণার্থী হিসেবে এসেছিলেন। বাবার মুখে আবার শুনেছেন ওপার বাংলার গল্প। পরিস্থিতি কিছুটা ঠান্ডা হলে বাবার সাথে বাংলাদেশেও গিয়েছেন তিনি।

বাংলাদেশে রয়েছে তার প্রিয় সখী রুমানা ইসলাম মুক্তি। আর তাই বন্ধুকে কাছে পেয়ে ভালো করে না খাইয়ে ছাড়তে চান নি রুমানা। এদিকে কলকাতায় ফিরেই একখানা ছবি শেয়ার করেছেন তিনি। নিজেকে প্রগতিবাদী বললেও মাথায় বেশ একখানা হিজাব পরে নো মেকআপ লুকে সেলফি তুলেছেন তিনি।

326771267 1353531635401921 7129669397919781416 n

সেই ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করে ক্যাপশনে লিখেছেন, ‘বাংলাদেশ হ্যাংওভার, বেশি না ৩ কেজি বারসে। এটা রুমানা ইসলাম মুক্তি করসে’। ছবির কমেন্ট সেকশনে নেটিজেনদের বক্তব্য, ৩ কেজি এমন কিছু বেশি না, জিমে গেলে দুদিনেই ঝরে যাবে। আবার কেও কেও তাকে পুনঃ নিমন্ত্রণ জানিয়েছেন বাংলাদেশ ভ্রমণের জন্য।

চলচ্চিত্র উৎসব উপলক্ষ্যে গেছিলেন সেদেশে। তাঁর পরিচালিত এবং প্রযোজিত ‘এবং ছাদ’ ছবিটি প্রদর্শিত হয়েছে ঢাকা চলচ্চিত্র উৎসবে। সেখানে থাকা কালীন বন্ধু রুমানা ইসলাম মুক্তির সঙ্গে ছবি তুলে শেয়ার করেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমরা বন্ধু…. আজকের না ২০ বছরেরও বেশী, ও মুসলিম আমি হিন্দু, ওর দেশ বাংলাদেশ আমার ভারত….. তাতে ওর বা কি আমারো বা কি, আমরা বন্ধু। আমরা পারলে তোমরা কেনো পারবে না? বন্ধু হও ভালো থাকো’।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button