‘তোমার অন্তর্বাস আমার জন্য খুব টাইট” হৃতিক রোশনের কাছে গুরুতর অভিযোগ শ্রিলেখা মিত্রর

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) যে বেশ মুখরা তাই নিয়ে কারো মনে কোনো সন্দেহ নেই। এবার তিনি নিজের অন্তর্বাসের মাপ নিয়ে সটান হাজির হয়েছেন বলিউডের ‘গ্রীক গড’ হৃতিক রোশনের (Hrithik Roshan) দরবারে। সোশ্যাল মিডিয়াতেই নিজের অভিযোগ জানিয়েছেন হৃতিক রোশনকে।

সোশ্যাল মিডিয়াতে শ্রীলেখা মিত্রের অবাধ বিচরণ। নিজের জীবনের সমস্ত কিছুই সেখানে তুলে ধরেন তিনি। অনুরাগীদের জানান তার ভালো লাগা, খারাপ লাগার ব্যাপারে। এবার সেরকম ভাবেই সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টা নাগাদ ফেসবুকে একটি মেসেজের স্ক্রিনশট শেয়ার করেন তিনি। আর তাতেই চক্ষু ছানাবড়া হয়েছে অনেকের।

আসলে শ্রীলেখা মিত্র হৃতিক রোশনের কোম্পানি hrx এর থেকে একটি অন্তর্বাস কিনেছিলেন। কিন্তু সেটি তাকে ফেরত দিতে হচ্ছে! কিন্তু কি কারণে ফেরৎ দিচ্ছেন সেটা বেশ অভাবনীয়। তিনি সেই পোস্টেরই ক্যাপশনে লিখেছেন “দুঃখিত হৃতিক রোশন তোমার অন্তর্বাসটি আমার একটু বেশিই টাইট হয়েছে।”

হৃতিক অবশ্য তার রিপ্লাইতে কী উত্তর দিয়েছেন তা এখনো জানা যায়নি। তবে ইতমধ্যেই শ্রীলেখা মিত্রের ওই পোস্ট নিয়ে আলোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। কমেন্ট সেকশনে অনেকেই তার এরকম পদক্ষেপের সমালোচনা করেছেন তো কেও তাকে কটাক্ষ করতেও ছাড়েননি।

বাস্তব জীবনে যেমনই হোন, তার অভিনয় বরাবরই সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছে। ‘ওয়ান্স আপঅন এ টাইম ইন কলকাতা’ ছবিটি আন্তর্জাতিক স্তরে বেশ প্রশংসা পেয়েছে। তাছাড়া সম্প্রতি নন্দনে দেখানো হয়েছে তাঁর অন্থোলজি সিরিজের প্রথম শর্টফিল্ম ‘এবং ছাদ’।

sreelekha fb post

প্রসঙ্গত শ্রীলেখা মিত্রের নতুন ছবি ‘বারান্দা’র কাজ শুরু করেছেন তিনি। সিনেমাতে নায়িকার ভূমিকায় দেখা যাবে পার্ণোকে। অভিনেত্রীর দাবী এই ছবি নাকি আন্তর্জাতিক মানের বানানো হচ্ছে, আর সেখানে শব্দের খুব সুন্দর ব্যাবহার হচ্ছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button