চল্লিশেও হট ড্রেস পরে উষ্ণতা ছড়াচ্ছেন শ্রাবন্তী, নায়িকার নতুন ছবি দেখে ‘হাঁ” তার সমালোচকরাও

অনেকেই মনে করেন ষোড়শী বা অষ্টাদশীদের রূপ, যৌবন সবচেয়ে বেশি হয়। এরপর ধীরে ধীরে বয়স বাড়লে সেই লাবণ্য বিলুপ্ত হতে থাকে। কিন্তু শ্রাবন্তীর (Srabanti Chatterjee) ক্ষেত্রে এই কথাটা খাটে না। তিনি অপরূপা, অনন্যা, লাবণ্যময়ী। মধ্য চল্লিশে এসেও পুরুষের হৃদয়ে ঝড় তুলতে পারেন তিনি। বিশেষত কালো পোশাকে, তাকে দেখলে কেও বলতেই পারবেনা যে তার বয়স ৩৫ এর বেশি!

শ্রাবন্তীর বয়স মধ্য চল্লিশ হলেও বাংলার পুরুষমহলে এখনো সমান আকাঙ্খা রয়েছে তার জন্য। যে পোশাকই তিনি পরুন না কেন, সবচেয়ে বেশি তাকেই মানায়। দেখে বোঝার উপায় নেই যে, তার ১৯ বছর বয়সী এক ছেলেও রয়েছে!

লাবণ্যের দিক দিয়ে তিনি ২০ উত্তীর্ণ করা তরুণীদের গুনে গুনে গোল দেবেন। তার লাস্যের কাছে পাত্তা পাননা উঠতি নায়িকারা। আর সেই কারণেই দীর্ঘ দুই দশক ধরে ইন্ডাস্ট্রিতে রাজ করেছেন তিনি। শ্রাবন্তীকে দেখে বোঝার উপায় নেই যে, তার বয়স কমছে না বাড়ছে!

সোশ্যাল মিডিয়াতে বরাবরই অতিসক্রিয় তিনি। উষ্ণ আকাঙ্খাময়ী ছবি থেকে রিল সবই পোস্ট করেন তিনি। আর তার সেই ছবি ভিডিওর কমেন্ট সেকশনে মৌমাছির মত ভনভন করতে থাকে পুরুষের দল। এবার ব্ল্যাক পোশাকে বোল্ড লুকে আবারো কামাল করেছেন তিনি। দেখেছেন তার লেটেস্ট লুক?

আসলে শ্রাবন্তী নিজেই সম্প্রতি ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেন। কালো রঙের ভি নেক ওয়ান পিস পরে রয়েছেন তিনি। পোশাকে তার বুকের উষ্ণ খাঁজ যেন আহ্বান করছে পুরুষদের। সাথে আবেদন বাড়ানোর জন্য নিজের চুল খোলা রেখেছেন তিনি। ঠোঁটে রয়েছে ন্যুড লিপস্টিক। আর ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তার সেই লুক।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

ছিমছাম পোশাকে বোল্ড লুকে আবারো পুরুষদের কোমল হৃদয়ে আঘাত হেনেছেন তিনি। কমেন্ট সেকশন দেখলেই বোঝা যায় বাংলার পুরুষমহলে তার আবেদন কতখানি। একথা স্পষ্ট যে, তার কাছে বয়স একটা সংখ্যামাত্র!

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button