‘সানিয়াকে বিয়ে করে বড় ঝুঁকি নিয়েছি’, বিচ্ছেদের গুঞ্জনের মাঝে শোয়েবের নয়া মন্তব্যে বিতর্ক

কয়েকদিন আগে থেকেই ভারতীয় এবং পাকিস্তানি সংবামাধ্যমে সানিয়া মির্জা (Sania Mirza) এবং শোয়েব মালিকের (Shoaib Malik) সম্পর্ক নিয়ে ভালই আলোচনা চলছে। দুজনের সম্পর্ক নাকি শেষের মুখে। কেও কেও জানিয়েছেন যে, ইতিমধ্যেই দুজনের বিচ্ছেদ হয়ে গিয়েছে, বাইরের কাওকে জানতে দিতে চাইছেন না তারা। শোয়েবের সাথে পাক অভিনেত্রীর সম্পর্ক নিয়েও মিডিয়া বেশ সরগরম।

এই সম্পর্কে প্রথম খবর আসে যে, শোয়েব এবং সানিয়া নাকি একসাথে থাকছেন না। সেখান থেকেই জল্পনা বাড়তে থাকে। তারই মধ্যে সানিয়া ইনস্টাগ্রামে লিখেন, ‘‘ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।’’ যা কিনা সেই মুহূর্তে হেডলাইন বানিয়েছিল দুই দেশই। বিতর্ক বাড়িয়ে সানিয়ে ছেলে ইজহানের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘‘মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।”

এবার পরপর এইরকম পোস্ট শোয়েবের সাথে সানিয়ার বিচ্ছেদের জল্পনাকে আরো উস্কে দেয়। তাছাড়া এই বিষয়ে দুজনে চুপ করে থাকায় তাতে করেও মানুষের মধ্যে সন্দেহ দানা বাঁধতে থাকে। আর তারই মধ্যে শোয়েব মালিকের নতুন পোস্ট বিতর্কে অক্সিজেন যোগ করে। এক সাক্ষাৎকারে সানিয়ার উদ্দেশে শোয়েব বলেন, ‘‘আমি তোমায় বিয়ে করে তোমার চেয়ে বড় ঝুঁকি নিয়েছি।’’

বিচ্ছেদের মুহূর্তে শোয়েবের এই কথা নতুন মাত্রা যোগ করেছে। এই কথা বলার সময় সানিয়া তখন পাশেই বসে ছিলেন। আসলে এই বিতর্কের মধ্যেই তাদের দুজনার ‘দ্য মির্জা মালিক শো’ বেশ প্রচার পেয়েছে। দুজনেই উপস্থিত থাকেন এই টক শোতে। সেখানে নানান প্রশ্নের সম্মুখীন হন দুজনে। আড্ডা চলাকালীন প্রশ্ন করা হয় যে, ‘কে বেশি ঝুঁকি নিতে প্রস্তুত?’

প্রশ্নের উত্তরে সনিয়া উত্তর দেন যে, তিনি বেশী ঝুঁকি নিয়েছেন। তারপরই সানিয়াকে এই বিতর্কিত উত্তর দিয়েছেন শোয়েব। সানিয়া অবশ্য তখন মৃদু হেসেছেন। শোয়েবকে উত্তর দেন যে, তিনিই বেশি ঝুঁকি নিয়েছেন। যদিও দুজনের এরকম খুনসুটি তাদের বিচ্ছেদের গুঞ্জনকে শেষ করছে না। অনেকের মতে এই পুরোটাই নাকি লোক দেখানো।

sania mirza shoaib malik 0

প্রসঙ্গত কিছুদিন আগে সানিয়া এবং শোয়েবের ব্যাপারে তাদের এক বন্ধু জানিয়েছেন যে, ‘‘দু’জনের বিচ্ছেদ হয়ে গিয়েছে। ওঁরা এখন আলাদা থাকাও শুরু করে দিয়েছেন। এর বেশি আর কিছুই বলতে পারব না।’ যদিও শোতে তার প্রভাব পড়েনি। দুজনেই সম্পর্কের শৈত্যতা ঢেকে হাসিখুশি মেজাজে মিশেছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button