সানিয়া মির্জার সঙ্গে প্রতারণা শোয়েবের! বিয়ে ভাঙতে চলেছে দুই তারকার?

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza) ও পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে (Shoaib Malik) নিয়ে পাকিস্তানি মিডিয়ায় নানান জল্পনা-কল্পনা চলছে। দাবি করা হচ্ছে, শিগগিরই আলাদা হতে চলেছেন সানিয়া মির্জা ও শোয়েব মালিক। সানিয়া মির্জার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট এই জল্পনাকে আরও বাড়িয়ে দিয়েছে। শুক্রবার, সানিয়া মির্জা ছেলে ইজানের সাথে একটি সুন্দর ছবি শেয়ার করে লিখেছেন, ‘মুহূর্তগুলি যা আমাকে সবচেয়ে কঠিন দিনগুলির মধ্য দিয়ে নিয়ে যায়।’

পাকিস্তানের কিছু মিডিয়া রিপোর্ট দাবি করেছে যে, শোয়েব তার একটি টিভি শো চলাকালীন সানিয়াকে প্রতারণা করেছেন। তবে এ খবর নিয়ে এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি দুজনই। শোয়েব মালিক এবং সানিয়া 12 এপ্রিল 2010 হায়দরাবাদে একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন। এরপর বিয়ের দশ বছর পর তাদের ঘরে জন্ম নেয় ছেলে ইজহান।

সানিয়া মির্জা এবং শোয়েব মালিক সম্প্রতি তাদের ছেলে ইজান মির্জা মালিকের জন্মদিন একসাথে উদযাপন করেছেন। শোয়েব মালিক তার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কিন্তু সানিয়া তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জন্মদিনের পার্টির ছবি পোস্ট করেননি। এ নিয়েও চলছে জল্পনা।

সম্প্রতি, পাকিস্তানি ক্রিকেট শো ‘আস্ক দ্য প্যাভিলিয়ন’-এ শোয়েব মালিককে সানিয়া মির্জার টেনিস অ্যাকাডেমি এবং এর অবস্থান সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। এর জবাবে ক্রিকেটার বলেন, ‘আসলে অবস্থান সম্পর্কে সঠিক তথ্য আমার কাছে নেই। আমি কখনো অ্যাকাডেমিতে যাইনি।” শোয়েবের জবাব শুনে অবাক হন ওয়াকার ইউনিস।

sania shoib

সানিয়া মির্জা এবং পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক তাদের ব্যক্তিগত জীবনের সাথে সম্পর্কিত জিনিসগুলি ভাগ করতে পিছপা হন না। 2018 সালে সানিয়া এবং শোয়েব সন্তানের বাবা-মা হয়েছেন। ছেলে ইজানের জন্ম দেওয়ার কয়েক মাস পর সানিয়া মির্জা তার গর্ভাবস্থার সাথে সম্পর্কিত কিছু তথ্য শেয়ার করেছিলেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button