পাকিস্তান নয় টিম ইন্ডিয়াই জিতবে বিশ্বকাপ! ভারতকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী আফ্রিদির

ইংল্যান্ডকে (England cricket team) উড়িয়ে দিয়ে ইংরেজদের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে ভারতীয় দল (India National Cricket team)। এই ম্যাচে ভারতের বোলার ও ব্যাটসম্যানরা অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন। দুটি টি-টোয়েন্টি ম্যাচেই ইংল্যান্ড দলকে অলআউট করেছে ভারত। এটা সম্ভব হয়েছে শুধুমাত্র ভারতীয় বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের কারণে। সিরিজ জয়ের পর ভারতের জন্য বড় ভবিষ্যদ্বাণী করলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি (Shahid Afridi)। টিম ইন্ডিয়াকে নিয়ে এবার তাঁর সুর নরম দেখা গিয়েছে।

ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয়ের পর আফ্রিদি বলেছেন যে, ‘ভারত দুর্দান্ত ক্রিকেট খেলেছে এবং সিরিজ জয়ের যোগ্য। সত্যিই চিত্তাকর্ষক বোলিং পারফরম্যান্স, অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাঁরা অবশ্যই ফেভারিটদের একজন হবেন।” ভুবনেশ্বর কুমার ৩ ওভারে ১৫ রান দিয়ে ৩ উইকেট নেন। ২-২ উইকেট নেন জাসপ্রিত বুমরাহ ও যুজবেন্দ্র চাহাল। বলে দিই, গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরে যেতে হয়েছিল ভারতকে।

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৪৯ রানে জিতেছে ভারতীয় দল। ম্যাচের পর রোহিত শর্মা (Rohit Sharma) বলেছেন যে আমরা সঠিক পথে এগিয়ে চলেছি এবং সঠিক বক্সে টিক চিহ্ন দিচ্ছি। রোহিত শর্মার নেতৃত্বে টি-টোয়েন্টি ক্রিকেটে এটি ভারতের টানা ১৪ তম জয়।

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ, ঋষভ পন্থ এবং রবীন্দ্র জাদেজা ফিরেছেন। ম্যাচে দুর্দান্ত খেলা দেখান জাদেজা। ২৯ বলে ঝড়ো ৪৬ রান করেন তিনি। তার কারণেই ১৭০ রানের লক্ষ্যে পৌঁছতে পারে টিম ইন্ডিয়া। এবার তৃতীয় ম্যাচ জিতে টিম ইন্ডিয়ার চোখ থাকবে ক্লিন সুইপের দিকে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button