‘শরীর খারাপ ছিল, শুটিংয়ে যেতে চাননি, জোর করা হয় অভিষেককে” ইসমার্ট জোড়ি নিয়ে বিস্ফোরক সংযুক্তা

কলকাতাঃ কিছুদিন আগেই না ফেরার দেশে চলে গিয়েছেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। তার হঠাৎ মৃত‍্যুর খবরটা ইন্ডাস্ট্রিতে আছড়ে পড়েছিল ঝড়ের মতোই। এইরকম তরতাজা একজন মানুষ রাতারাতি মারা যেতে পারেন বলে ভাবেনি কেউই। মৃত‍্যুর আগের দিনও পুরোদমে শুটিং করেছেন অভিষেক। অসুস্থ শরীর নিয়েই দাঁড়াতে হয়েছিল তাকে ক‍্যামেরার সামনে।

abhishek chatterjee old

অনেকেই মন্তব্য করেছিলেন যে, অভিনয় পাগল মানুষটা কাজের মধ্যে থেকেই সবাইকে ছেড়ে চলে গেলেন। কিন্তু তার স্ত্রী সংযুক্তা এবার সামনে নিয়ে এলেন সত্যিটা। সত্যিটা নিয়ে বিস্ফোরক তার স্ত্রী সংযুক্তা। মৃত‍্যুর আগের দিন শুটিং করতে যেতে মোটেই চাননি অসুস্থ অভিষেক, কিন্তু তাকে জোর করে সেটে আনা হয়েছিল বলে বিস্ফোরক মন্তব্য করে সংযুক্তা।

abhishek chatterjee wife

স্ত্রী সংযুক্তাকে সাথে নিয়ে শেষবার স্টার জলসার নতুন শুরু হওয়া রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’তেই দেখা গিয়েছিল অভিষেককে। কিন্তু সবাই তেমনটা জানলেও সম্প্রতি সংযুক্তা অভিযোগ করেছেন ভিন্ন। তার অভিযোগ সেটা তাদের শেষ শুটিং ছিল না। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি।

জানা যাচ্ছে যে, খড়কুটো ধারাবাহিকের শুটিং চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। এরপর সংযুক্তার কাছে ফোন এসেছিল অভিষেককে বাড়িতে নিয়ে যাওয়ার জন‍্য। এছাড়াও তিনি আরো জানান যে, স্টুডিওর বাইরেই বমি করছিলেন অভিনেতা। সম্প্রতি অভিষেকের শেষ ছবিতে সেরা অভিনেতার পুরস্কার আনতে গিয়ে পুরস্কারের মঞ্চ থেকেই সংযুক্তা দাবি করেন, মৃত‍্যুর আগের দিন ইচ্ছে না থাকলেও একপ্রকার জোর করেই শুটিংয়ে যেতে হয়েছিল অভিনেতাকে।

capture9 1

স‌বাদমাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে সংযুক্তা বলেন যে, বুধবার মৃত‍্যুর আগের দিন শুটিংয়ে যেতে চাননি অভিনেতা। তিনি চেয়েছিলেন একটু আরাম করতে। সেইজন্য ফোন করে ইসমার্ট জোড়ির টিমকে জানিয়েও দিয়েছিলেন সংযুক্তা। কিন্তু এরপরেও তাদের তরফে গাড়ি পাঠানো হয়।

সেদিন অভিষেককে অনেক অনিচ্ছা সত্ত্বেও যেতে হয়েছিল সেটে। পর্বের থিম মতো বর কনের সাজে সেজেছিলেন দম্পতি কিন্তু এরপর সেটের মধ্যেই গুরুতর ভাবে অসুস্থ হয়ে পড়েন অভিষেক। সংযুক্তার অভিযোগ, কেন যে সেদিন টিমকে বারণ করলেন না অভিষেক! তবে প্রয়াত অভিনেতার স্ত্রীর অভিযোগের উত্তরে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি ইসমার্ট জোড়ির তরফে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button