শোয়েবের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝে নতুন পোষ্ট সানিয়ার! জল্পনা উস্কে দিলেন টেনিস তারকা

সম্পর্ক ভালো নেই শোয়েব মালিক (Shoaib Malik) এবং সানিয়া মির্জার (Sania Mirza)। বারবার তাদের মধ্যে বিচ্ছেদের জল্পনা বেড়ে যাচ্ছে। যদিও তারা নিজেরা কেও মুখ খোলেননি, কিন্তু দুজনের হাবভাব, কথাবার্তায় ব্যাপারটা আরো স্পষ্ট হচ্ছে। তারই মধ্যে সানিয়া আরো একটি ইনস্টাগ্রাম পোস্ট করেন, তাতে করে সন্দেহের তির আরো দৃঢ় হয়।

সানিয়ার পোস্টে শোয়েবের কোনো নামই নেই! ছবিতে দেখা যাচ্ছে, লাল টিশার্ট এবং কালো ট্রাউজার পরিহিত সানিয়া একটি বাগানে দাঁড়িয়ে আছেন। যতদূর সম্ভব তিনি শারীরিক কসরত করার ফাঁকে ছবিটি তুলেছেন। যদিও ক্যাপশন না দেওয়ায় খুব ভালো করে কিছু বোঝা যায়নি।

যদিও এই গুজবের মধ্যে সবাই সানিয়ার প্রতি সহমর্মিতা দেখাতে সামাজিক মাধ্যমে তাকে নিয়ে ভালো ভালো কিছু কমেন্ট করেছেন। যেমন একজন লিখেছেন ‘আশা করি শোয়েবের সঙ্গে আপনার বিচ্ছেদের খবর মিথ্যা হোক।”, আবার আরেকজনের কথা , “আমরা চাই না আপনাদের বিচ্ছেদ হোক। দয়া করে গুজবের উত্তর দিন।”

যদিও এই জুটি সত্যিই ভাঙছে কিনা বোঝা যাচ্ছেনা। গুঞ্জন চলছিল বহুদিন ধরেই, কিন্তু সানিয়ার ইনস্টাগ্রাম পোস্ট বিতর্ককে আরো উস্কে দেয়। সানিয়া লিখেন “ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।” আবার আদক পোস্টে ছেলেকে সাথে নিয়ে পোস্ট করেন, “যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।”

 

View this post on Instagram

 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

যদিও এসবের মাঝে সানিয়ার বাবা ইমরান মির্জা একখানা লম্বা পোস্ট করে ব্যাপারটাতে একটু পরিবর্তন আনতে চেয়েছিলেন। কিন্তু তাতে করে কিছুই বদলায়নি। আয়েশা ওমার এর সাথে শোয়েবের সম্পর্ক নিয়ে জল্পনা কল্পনা আরো বেড়েছে। এখন দেখার সত্যিই কি শোয়েব এবং সানিয়ার সম্পর্ক ভেঙ্গে যায়? নাকি এসব উড়ো খবর হিসেবে হারিয়ে যাবে কিছুদিন পর।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button