‘বিয়ে হয়ে গেছে” ভিডিও পোস্ট করে জানান দিলেন খোদ সলমান খান

Mumbai: বলিউডের ভাইজান সলমান খান সবসময় শিরোনামে থাকেন। কখনও বিতর্কের জন্য, আবার কখনও ভালো কাজের জন্য। সম্প্রতি ওনার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে দাবি করা হচ্ছে যে, সলমান খান নাকি সোনাক্ষী সিনহাকে বিয়ে করেছেন।

যদিও, সেই খবর সম্পূর্ণ অসত্য আর সেই ছবিটি এডিট করা। এমনকি খোদ সোনাক্ষী সিনহাও এই বিষয়ে মুখ খুলেছেন। তিনি নিজের ইনস্টাগ্রাম পোস্টে বলেছেন যে, আপনারা কী আসল ছবি আর এডিট করা ছবির মধ্যে পার্থক্য বোঝেন না?

তবে এত কিছুর মধ্যে এবার স্বয়ং ভাইজান নিজের বিয়ের খবর নিয়ে জল্পনা বাড়িয়ে দিলেন। সম্প্রতি সলমান খান নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে দুটি সলমানকে দেখা যাচ্ছে। একটি সুপার ইম্পোজ করা আর একটি আসল।

সুপার ইম্পোজ করা সলমান যখন আসল সলমানকে জিজ্ঞাসা করছেন যে, ‘বিয়ে?” তখল আসল সলমান খান উত্তর দিচ্ছেন ‘হয়ে গেছে”। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হচ্ছে। আর এরপর সলমান ভক্তদের মধ্যেও উৎকণ্ঠা বাড়ছে যে তাহলে ভাইজানের বউ কে?

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

ভিডিওর ক্যাপশনে সলমান খান লিখেছেন, হয়েছে কী না হয়েছে তা জানার জন্য পরশু দিন পর্যন্ত অপেক্ষা করুন। আপনাদের বলে দিই যে, এটি একটি প্রমোশনাল ভিডিও। যেটি সলমান নিজেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button