সলমনের হিট নায়িকা, মাঝপথেই ছেড়ে দেন অভিনয়! কোথায় হারিয়ে গেলেন রম্ভা? জানলে অবাক হবেন

৯০ এর দশকে হঠাতই মারা যান বলিউডের বিখ্যাত অভিনেত্রী দিব্যা ভারতী (Divya Bharti)। সারাদেশ শোকের মধ্যে থাকে অভিনেত্রীর হঠাৎ মৃত্যুতে। আকস্মিক মৃত্যুর কারণে তার শেষ সিনেমা সম্পূর্ন করে যেতে পারেননি। সেই সিনেমার শ্যুটিং শেষ করেন রম্ভা (Rambha)। আর এই একটি ছবির থেকেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন তিনি।

দিব্যা ভারতীর শেষ ছবির বাকি অংশ সম্পূর্ন করেই নিজের হাজারো ভক্ত বানিয়ে ফেলেন রম্ভা। সৌন্দর্যের হিসেবে তিনি কোনো অংশে কম জাননা দিব্যা ভারতীর থেকে। এই একখানা ছবির শেষাংশে অভিনয় করেই এত জনপ্রিয়তা লাভ করেন যে, তারপর থেকে একের পর এক ছবিতে ডাক পান তিনি।

রম্ভা বন্ধন, কিউকি ম্যা ঝুট নেহি বোলতা, ক্রোধ, ঘরওয়ালি বাহারওয়ালি এবং জুড়ওয়ার মতো বহু বিখ্যাত ছবিতে অভিনয় করেন। দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। বিশেষ করে সলমন খানের সঙ্গে তার জুটি ছিল খুবই বিখ্যাত। কিন্ত শেষমেষ ১ দশক ইন্ডাস্ট্রিতে সফল কেরিয়ার কাটিয়ে ইন্ডাস্ট্রিকে বিদায় জানান রম্ভা।

এক ব্যবসায়ীকে বিয়ে করে রীতিমত ঘরণী হয়ে যান তিনি। কিন্তু জীবনে সাফল্যের শীর্ষ থেকে হঠাৎ করে সমস্তকিছুই ছেড়েছুড়ে দেন কেন? আসল কারণটাও তিনি নিজেই জানান। আসলে এতগুলো সুপার ডুপার ছবিতে কাজ করার পরও স্বীকৃতি মেলেনি তার। ইন্ডাস্ট্রিতে নিউ কামার এর ট্যাগ রয়ে গেছিল তার গায়ে।

আসলে একটা সময় এমন আসে যে, খুব ভালো চরিত্রে দেখা যাচ্ছিল না তাকে। এরপর কাজে তিতিবিরক্ত হয়ে ইন্ডাস্ট্রি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। বিয়ে করে সংসার সামলানোকে তিনি অধিক সুবিধার মনে করেন। উল্লেখ্য, রম্ভা বিয়ে করেন বিখ্যাত ব্যবসায়ী ইন্দ্রকুমার পদ্মনাথনকে।

rambhas family

এখন অবশ্য তিনি কানাডার বাসিন্দা। ২০ বছর ধরে সেখানেই স্বামী এবং সন্তান নিয়ে সুখে শান্তিতে সংসার করেছেন তিনি। তিনটি সন্তান রয়েছে তাদের। প্রথমে ২ কন্যার পর ২০১৮ সালে পুত্রের মা হয়েছেন তিনি। যদিও এর মাঝে একবার খবর আসে তার সম্পর্ক ভেঙে যাওয়ার। কিন্তু তারপর সব মিটমাট হয়ে যায়, একসাথেই রয়েছেন দুজনায়।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button