‘আমি চলে যাচ্ছি, আর হয়ত আসব না”, পল্লবীর মৃত্যুর পর অভিনেতা রোহনের পোস্টে শোরগোল

আবারও শোকের ছায়া টলিপাড়ায়। জনপ্রিয় টলিউড অভিনেত্রী পল্লবী দের অকালপ্রয়ানের ঘটনায় হতবাক গোটা টলিপাড়া‌। এখনও অনেকেই মেনে নিতে পারছেন না যে তাদের প্রিয় অভিনেত্রী আর এই দুনিয়ায় নেই। এরই মধ্যে রোহন তার ইনস্টাগ্রাম স্টোরির কারনে আবারো সংবাদ শিরোনামে। সম্প্রতি তিনি তার ইনস্ট্রাগ্রাম স্টোরিতে কবি শামসুর রহমানের উদ্ধৃতি তুলে ধরে লিখেছেন, ‘আমি যাচ্ছি চলে। হয়তো কোনোদিন আর আসবো না। তবে যেটুকু নিয়ে গেলাম তার প্রতিদান আমি দিতে পারবোনা’।

জনপ্রিয় অভিনেত্রী পল্লবীর অকালপ্রয়ানের পর এমনিই শোকস্তব্ধ টলিউড। রবিবার সকালে তাঁর ফ্ল্যাটের সঙ্গী পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন তিনি। পুলিশ এসে দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। প্রাণবন্ত এই অভিনেত্রী সবসময় সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকতেন। এমনকি শনিবার রাত্রেও দক্ষিণ কলকাতায় একটি রেস্টুরেন্টে মোমো খাওয়ার ছবি আপ্লোড করেছিলেন তিনি। তার কয়েকঘণ্টার মধ্যে রবিবার গড়ফার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় টেলি অভিনেত্রী পল্লবী দে-র মৃতদেহ৷ তার এই রহস্য মৃত্যুকে ঘিরে এমনিই ধোঁয়াশা তৈরি হয়েছে। অভিনেত্রীর মৃত্যুর পর নানা রকম তথ্য উঠে আসছে তার এবং তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর মধ্যেকার সম্পর্ককে ঘিরে।

অনেকেই জানাচ্ছেন দীর্ঘদিন ধরেই বনিবনা ছিলোনা দুজনের মধ্যে। পল্লবী বেরিয়েও আসতে চেয়েছিলেন এই সম্পর্ক থেকে। এমতাবস্থায় সকলের মনেই একটা প্রশ্ন উঁকি দিচ্ছে যে, পল্লবী দে কি খুন হয়েছেন? নাকি আত্মহত্যা! এই প্রশ্নের জাল গোটাতে নিজেদের মত তদন্ত শুরু করেছে পুলিশ।

এরই মাঝে অভিনেতা রোহন ভট্টাচার্যের এই ইনস্ট্রাগ্রাম স্টোরি হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছে সকলের। তাহলে কি পল্লবীকেই অনুসরণ করতে চলেছেন রোহনও! কিছুদিন আগেই দীর্ঘদিনের প্রেমিকা ‘মন ফাগুন’ খ্যাত অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে বিচ্ছেদ হয়েছে টলিউড অভিনেতা রোহন ভট্টাচার্যের। তাই শামসুর রহমানের থেকে ধার করা এই কয়েকটি লাইন ভাবাচ্ছে অনুগামীদের। তার এই বার্তার পিছনে কি লুকিয়ে আছে কোনও অন্তর্নিহিত তাৎপর্য!

281335639 529410362011729 7349323926149540923 n

যদিও এই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অভিনেতা জানিয়েছেন, তিনি কোথাও যাচ্ছেনা। কোনোরকম নেতিবাচক ভাবনা নেই তার মধ্যে। শামসুর রহমানের এই কয়েকটি লাইন তিনি পল্লবিকেই উৎসর্গ করেছেন। এই প্রসঙ্গে জানিয়েছেন, নিজেকে সম্পূর্ণ রুপে কাজের মধ্যে সঁপে দিয়েছেন তিনি। ছোটোপর্দা ছেড়ে তিনি এখন হইচইয়ের নতুন সিরিজের মূখ্য চরিত্র। ভক্তদের আশ্বস্ত করে তিনি জানিয়েছেন চিন্তার কোনও কারণ নেই।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button