Jio-র ধামাকা অফার! রোজ 2.5GB ডেটা, আনলিমিটেড কলিং ও Hotstar ফ্রি এক বছরের জন্য

দিওয়ালি হোক নববর্ষ, বড়দিন হোক সাধারণতন্ত্র দিবস, যে কোনও পার্বণে গ্রাহকদের মুখে হাসি ফোটাতে নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হয় রিলায়েন্স জিও (JIO)। অন্যথা হলোনা এবারও। আপনি যদি দীর্ঘমেয়াদী প্ল্যান রিচার্জ করার চিন্তা করে থাকেন তাহলে আপনার জন্য সুখবর।

সম্প্রতি স্বাধীনতা দিবস উপলক্ষে বড়ো অফার ঘোষণা করেছে Reliance Jio। জিও (Jio) তার সবচেয়ে জনপ্রিয় দীর্ঘমেয়াদী প্রিপেইড প্ল্যানগুলির সাথে দিচ্ছে অতিরিক্ত সুবিধা এবং পাশাপাশি দেবে 2,250 টাকার অফারটিও।

চলতি বছরে ১৫ আগস্ট উদযাপিত হবে ৭৫ তম স্বাধীনতা দিবস। আর এই আনন্দমুখর পরিস্থিতিতে ‘জিও ইন্ডিপেন্ডেন্স অফার’ (Jio Independence Offer) নিয়ে হাজির হয়েছে মুকেশ আম্বানির সংস্থা। সংস্থার তরফে থেকে বলা হয়েছে ২৯৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে পাবেন ৩৬৫ দিনের জন্য প্রতিদিন ২.৫ জিবি ডেটা। অর্থাৎ মোট ৯১২.৫ জিবি ডেটা।

পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 SMS/দিন পাবেন। প্রতিদিনের ডেটা ব্যবহারের পরে, ব্যবহারকারীদের জন্য গতি কমিয়ে 64 Kbps করা হবে। শুধু তাই নয় এর পাশাপাশি পেয়ে যাবেন একবছরের জন্য বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন।

এছাড়াও প্ল্যানের অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে JioTV, JioCinema, JioSecurity, JioCloud ইত্যাদির মোবাইল সাবস্ক্রিপশন এক বছরের জন্য। এবার জেনে নেওয়া যাক এই বেসিক প্ল্যান ছাড়া আর কী কী অফার রয়েছে।

jio logo digital

সংস্থার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে সম্প্রতি এই অফারটির কথা জানানো হয়েছে। তাতে বলা আছে যে, ইউজাররা এই প্ল্যানটি রিচার্জ করলে পেয়ে যাবে Ajio, Netmeds এবং Ixigo-র কুপন, যার প্রতিটির মূল্য হবে ৭৫০ টাকা করে। পাশাপাশি অতিরিক্ত ৭৫ জিবি ডেটাও দেওয়া হবে যার মূল্য ৭৫০ টাকা। সমস্ত কুপন যোগ করলে বুঝতে পারবেন যে, যত টাকার রিচার্জ আপনি করছেন তার পুরোটাই ফেরতও পেয়ে যাচ্ছেন। তাই দেরি না করে ঝটপট করিয়ে নিন জিওর এই প্রিপেইড রিচার্জটি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button