৬০-র গণ্ডিতে আজও লাস্যময়ী নীতা আম্বানি, যৌবন ধরে রাখতে রোজ করেন এই ছোট্ট কাজ

ভারত (India) তথা এশিয়ার ধনিতম ব্যক্তিদের একজন মুকেশ আম্বানি (Mukesh Ambani)। গোটা বিশ্বের ধনীতম ব্যক্তিদের অন্যতম মুকেশ আম্বানি। পৃথিবীর সেরা ১০ ধনী ব্যক্তির মধ্যে ৭ স্থানে রয়েছেন আম্বানি। আর সেই কারণে তিনি খুবই বিলাসবহুল জীবনযাপন করেন।

মুকেশ আম্বানির ব্যক্তিগত জীবন বরাবরই আলোচনার বিষয়বস্তু রূপে সামনে আসে। বিলাসবহুল জীবনযাপনের তালিকায় মুকেশ আম্বানির সাথে খবরে আসেন তার স্ত্রী নীতা আম্বানিও (Nita Ambani)। পৃথিবীর হেন কোন লাক্সারি বস্তু নেই যা তিনি ব্যবহার করেন না। images (58)

আম্বানির গ্যারেজে লাক্সারি গাড়ি থেকে শুরু করে বিভিন্ন বিলাসবহুল বস্তর মালিক আম্বানি পরিবার। মুকেশ আম্বানির মতোই খবরে থাকেন তার স্ত্রী নীতা আম্বানিও। ৬০ ছুঁই ছুঁই বয়সেও তার চেহারার গ্ল্যামার অটুট। কোনো উঠতি নায়িকা লজ্জা পাবে নীতা আম্বানির লাস্যের কাছে।

নীতা আম্বানির জীবনযাপন অবশ্য সাধারণ মানুষের কাছে আলোচ্য বিষয়। পরনের দামি শাড়ি থেকে বহুমূল্য হ্যান্ডব্যাগ অথবা তার জুতো বা ঘড়ি প্রায়শই আলোচ্য বিষয় হয়ে ওঠে। তিনি যা করেন সব মেপে মেপে। নিজের রূপকে সুস্থ রাখতে তিনি ভরসা করেন স্ট্রিক্ট রুটিনের ওপর।

images (60)

অনেকে মনে করেন যে, নীতা আম্বানির এই গ্ল্যামার গ্লো শুধুই কোনো বড় ব্র্যান্ডের কসমেটিকস ব্যবহারের জন্য। কিন্ত আমার আপনাদের জানিয়ে রাখি যে, শুধুই কোনো ক্রিম বা লোশন ব্যবহার করেই এই গ্লো পাওয়া সম্ভব নয়। সেজন্য একটি রুটিন মেনে চলেন তিনি। তার রুটিন দেখলে চমকে যাবেন সবাই।images (59)

তিনি রাত্রি ১০-১১ টার মধ্যেই ঘুমোতে চলে যান এবং ভোর ৫ টায় ঘুম থেকে উঠে যান। দিন শুরু হয় শরীর চর্চার সাথে। তারপর ব্রেকফাস্ট করেন তিনি। সেখানে ফলের রস থাকে তার খাবার হিসেবে। সারা দিন এরকমই হেলদি খাবার খেতেই পছন্দ করেন তিনি। কোনরকম কোনো ফাস্টফুড ছুঁয়েও দেখেননা তিনি। এটাই রহস্য তার লাস্যের। কোনো দামী কসমেটিকস নয়।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button