ডিটো বাবা, এক্কেবারে প্রসেনজিৎ-র মতো নেচে সবাইকে তাক লাগালেন তৃষাণজিৎ! ভাইরাল ভিডিও

ইন্ডাস্ট্রির খ্যাতনামা অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। এককথায় তাকেই ইন্ডাস্ট্রি বলা চলে। তার ছেলে তৃষাণজিৎ (Trishanjit Chatterjee) এখনো অভিনয় জগতে পা রাখেননি ঠিকই কিন্তু দ্রুত নিজের ফ্যানবেস তৈরী করেছেন। সোশ্যাল মিডিয়াতে তৃষাণজিৎ এর বেশ ভালই ফ্যান ফলোয়িং। আপাতত তিনি ট্রেনিং নিচ্ছেন ভবিষ‍্যতের নায়ক হয়ে ওঠার।

যদিও ইন্ডাস্ট্রিতে প্রবেশ করা তার জন্য খুব একটা অসুবিধা নয়, কিন্তু অভিনয় জগতে পা রাখার আগেই নিজের ফ্যানবেস তৈরি করেছেন তিনি। লুকে তিনি প্রসেনজিতের থেকে কোনো অংশে কম জাননা। বরং উচ্চতায় বাবাকেও ছাড়িয়ে গিয়েছেন।

বাবার আসন্ন ছবির ‘চোখ তুলে দেখো না’ গানে বাবার নাচেই স্টেপ মিলিয়েছেন তিনি। বাবাকে নিজের জীবনের আদর্শ মানেন তিনি। তাই বাবার স্টেপেই নাচ করার ভিডিও ভাইরাল হয়েছে তার। আগামী মাসে মুক্তি পাবে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। সেখানে সুপারহিট গান ‘চোখ তুলে দেখো না কে এসেছে’কে নতুন রূপে প্রকাশ করা হয়েছে এই ছবিতে।

আর সেই গানের লঞ্চ হয়েছে বেশ অভিনব পদ্ধতিতে। এসপ্ল‍্যানেড মেট্রো স্টেশনে পুরো টিমকে নিয়ে নেচে গানের টাইটেল ট্র‍্যাকটি প্রকাশ করেছিলেন প্রসেনজিৎ। তারপরই সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেন তৃষাণজিৎ। একসাথে তিনজন বন্ধু বান্ধবী মিলে একদম বাবার মতোই নেচেছেন তিনি।

এদিকে ছেলেকে দেখে আবেগী হয়ে পড়েছেন প্রসেনজিৎও। আবার সেখানে কমেন্ট করতে দেখা গেছে শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়, অঙ্কুশ হাজরা, দিতিপ্রিয়া রায়ের মত অনেকেই। আর নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। যদিও তিনি এখন ইউরোপে পড়াশোনা করছেন, তবে পুজো উপলক্ষ্যে কলকাতায় রয়েছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button