ঝুলন্ত দেহ উদ্ধার ১০০টিরও বেশি ফিল্মে অভিনয় করা জনপ্রিয় অভিনেতার! শোকের ছায়া ইন্ডাস্ট্রিতে

এবার আরো এই আত্মহত্যার ঘটনা সামনে এল ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে। মাত্র কিছুদিন আগেই আত্মঘাতী হয়েছেন রশ্মিরেখা ওঝা, আর আজ উদ্ধার হয় আরেক বিখ্যাত ওড়িয়া অভিনেতা রাইমোহন পারিদা। পরপর দুটি আত্মহত্যার পর কার্যত শোকের ছায়া সিনে ইন্ডাস্ট্রি জুড়ে। শুক্রবার সকাল বেলা এই জনপ্রিয় অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয় তার ফ্ল্যাট থেকে।

পুলিশ এই বিখ্যাত ওড়িয়া অভিনেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ভুবনেশ্বরের প্রাচী বিহার থেকে। প্রাথমিক সমস্ত তদন্ত চালানোর পর পুলিশের অনুমান সম্ভবত আত্মহত্যা করেছেন অভিনেতা। কিন্তু কি কারণে, বা কিসের বশবর্তী হয়ে এই সিদ্ধান্ত নিলেন, সেই ব্যাপারে এখনো কিছুই জানা যায়নি। আপাতত তার ময়না তদন্তের রিপোর্ট না আসা অবধি পুলিশ কিছুই বলতে চাইছে না ।

বিখ্যাত এই ওড়িয়া অভিনেতা প্রায় ১০০ টিরও বেশি ওড়িয়া ছবিতে অভিনয় করেছেন। তবে তার সাথে বাংলা ছবিতেও দেখা গিয়েছে তাকে। তিনি ছিলেন ইন্ডাস্ট্রির সবচেয়ে বিখ্যাত খলনায়ক। মারা যাওয়ার আগে রেখে গেলেন কিছু স্মৃতি আর তার পরিবার বলতে রয়েছে দুই মেয়ে আর স্ত্রীকে।

raimohan 1656056630

অভিনয় জীবন তার খুবই রঙিন। ১৯৮৬ সালে আসেন রুপোলি পর্দার রঙিন জগতে। এরপর ধীরে ধীরে বাড়তে থাকে তার জনপ্রিয়তা। একসময় চুটিয়ে করেছেন ওড়িয়া যাত্রাপালা। সেই রাইমোহনের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া পুরো ইন্ডাস্ট্রিতে। এই নিয়ে মুখ খুলেছেন বিখ্যাত ওড়িয়া অভিনেতা এবং রাইমোহনের সহকর্মী সিদ্ধান্ত মহাপাত্র। তিনি বলেন যে, ‘‘টাকা-পয়সার সমস্যা থাকতে পারে না, উপযুক্ত তদন্তের প্রয়োজন’’। এমনকি গত সপ্তাহে তার সাথে দেখা হওয়ার সময়ও তাকে ঠিকঠাক দেখাচ্ছিল। তাই অভিনেতার হঠাতই এই সিদ্ধান্ত অবাক করেছে পুরো ইন্ডাস্ট্রি সহ পুলিশকেও। পুলিশ অবশ্য এই নিয়ে কড়া তদন্ত চালিয়ে যাচ্ছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button