লাগবে না একটাকাও একদম বিনামূল্যে ৬ মাসের রিচার্জ! বাজার কাঁপানো অফার Jio-র

এই মুহূর্তে দেশের টেলিকম ইন্ডাস্ট্রিতে রাজ করছে জিও (Jio)। আমাদের দেশে প্রচুর সংখ্যক Jio ব্যবহারকারী রয়েছে। বলা ভালো দিন দিন বৃদ্ধি পাচ্ছে জিও ইউজারস। আর এর একমাত্র কারণ হলো জিওর সাশ্রয়ী মূল্যে বিভিন্ন ধরণের প্ল্যান যা আর অন্য কোনো সংস্থা দিতে সক্ষম নয়। এই কারণেই অধিকাংশ মানুষ বেছে নিচ্ছে জিও।

এর পাশাপাশি আরও একটি কারণ রয়েছে, আসলে জিও তার গ্রাহকদের জন্য কিছুদিন পর পরই নতুন নতুন অফার আনতে থাকে যার জন্য লাভবান হয় গ্রাহকরা। ঠিক সেরকমই আবারও একটি নতুন অফার নিয়ে এসেছে জিও।

এই অফারে আপনি পেয়ে যাবেন ৬ মাসের ডেটা এবং ফ্রি কলিং সহ অন্যান্য অনেক সুবিধা। আসুন এখন আপনাকে এই অফার সম্পর্কে বিস্তারিত বলি।

এইভাবে পেয়ে যান ৬ মাসের ফ্রি রিচার্জঃ জিও-এর তরফে থেকে দেওয়া এই অফারে বলা হয়েছে যারা জিও’র পুরনো গ্রাহক, তারা এই ফ্রি রিচার্জের সুবিধা নিতে পারবেন। আপনি যদি গত ২ বছর ধরে Jio সিম ব্যবহার করেন তবে আপনিও এই রিচার্জটি করাতে পারেন। এই রিচার্জে আপনি প্রতিদিন ২GB ডেটা এবং যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা পাবেন।

jio logo digital

আপনি চাইলে আপনার নিজের ফোন থেকেই নিজের রিচার্জ করতে পারেন। এর জন্য প্রথমে আপনার ফোনে My Jio অ্যাপটি ডাউনলোড করুন। এর পরে আপনি অ্যাপ ওপেন করে নিজের নাম্বার ভেরিফাই করুন, নাম্বার ভেরিফাই করার পর যে পেজটি আপনার সামনে খুলবে এতে আপনি ফ্রি রিচার্জের অপশন দেখতে পাবেন। এই অপশনটি ব্যবহার করে, আপনাকে আপনার ফোনে ফ্রি রিচার্জটি করতে হবে। তবে, এই অফারটি সবাইকেই দেওয়া হচ্ছে কী না, তা জানা যায়নি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button