ঐন্দ্রিলার চিকিৎসায় কোনো অর্থসাহায্য করছেন না অরিজিৎ, তাহলে কী করছেন গায়ক? প্রকাশ্যে এল সত্যিটা

শুক্রবার দিনই সন্ধেবেলার সময় খবর আসে যে, ঐন্দ্রিলার সমস্ত চিকিৎসা খরচ বহন করছেন অরিজিৎ সিং। আর সেই নিয়ে একরকম ঝড় উঠে আসে সারা বাংলা জুড়ে। ঐন্দ্রিলার অনুরাগী সমেত সাধারণ মানুষ সবাই অরিজিতের এই কাজের ব্যপক তারিফ করেন। কিন্তু এবার পুরো উল্টো খবর আসছে। ঐন্দ্রিলার চিকিৎসার খরচ নয়, কেবল চিকিৎসকদের সাথে যোগাযোগ করিয়ে দেওয়ার গুরু দায়িত্ব পালন করেছেন অরিজিৎ সিং।

এই বিষয়ে প্রথম খোলসা করেন সৌরভ দাস। তিনিই জানান এই ব্যাপারে। এই মুহুর্তে বিবাহ অভিযান ২ এর জন্য ব্যাংককেই রয়েছেন তিনি। সেখান থেকেই এই তথ্য জানিয়েছেন তিনি। সারা বাংলায় অবশ্য ততক্ষণে সবাই জেনে গিয়েছে যে, অরিজিৎ সিং ঐন্দ্রিলার চিকিৎসার গুরু দায়িত্ব পালন করছেন।

কোথাও কোথাও তো আবার এও লেখা হয় যে, বাইরের রাজ্যে গিয়ে চিকিৎসা করার খরচ বহন করতেও রাজি অরিজিৎ। কিন্তু এই সমস্তই যে মিথ্যা, সবই রটনা সেটা জানিয়েছেন সৌরভ দাস। ব্যাংকক থেকেই তিনি উত্তর দিয়েছেন , ঐন্দ্রিলাকে আপাতত অন্য কোথাও নিয়ে যাওয়ার পরিকল্পনা নেই তাদের। আন্দুলের ওই হাসপাতালেই চিকিৎসা চলবে আপাতত।

অরিজিৎ অবশ্য যেটা করেছেন সেটা হলো যে, রাজ্যের এবং দেশের বিভিন্ন বড় চিকিৎসকদের সাথে যোগাযোগ করিয়ে দিয়েছেন তিনি। ফলে তার চিকিৎসা আরো সহজ হয়েছে। সারাদেশের সমস্ত বিশেষজ্ঞদের থেকে পরামর্শ নিতে পারছেন তারা। তাছাড়া ঐন্দ্রিলার চিকিৎসকরাও জানাচ্ছেন যে, এই মুহুর্তে অভিনেত্রীকে বাইরে নিয়ে যাওয়ার মতো অবস্থা নেই।

অরিজিৎ সিং এর মত আরেকবার রটে যায় যে, ঐন্দ্রিলা আর নেই। সারা বাংলা RIP ঐন্দ্রিলা লিখতে শুরু করে। সেসময় সৌরভ লিখেছেন ‘বেঁচে আছে এখনও। মেরে ফেলো না ওকে। পায়ে পড়ছি…!’ ক্ষোভের সুরে একহাত নিয়েছেন বাংলা সংবাদমাধ্যমকে। তিনি বলেন, ‘নিশ্চিত, Video বানিয়েও রাখা হয়েছে? এবং আপনি তাঁকে কতটা ভালবাসতেন বা শেষ যখন তার সঙ্গে দেখা হয়েছিল সেই আবেগময় পোস্ট? সামাজিক প্রতিবন্ধীর দল!

তবে এসবের মধ্যেই ভালো খবর এই যে, ধীরে ধীরে সুস্থ হচ্ছেন অভিনেত্রী। তার শারীরিক অবস্থা আগের তুলনায় অনেকটা ভালো হয়েছে। যদিও সংকটজনক অবস্থা এখনো কাটেনি, চিকিৎসকরা জানিয়েছেন শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন অভিনেত্রী।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button