পথের কাঁটা সরছে সৌরভের, মহারাজের অনুরাগীদের জন্য দারুণ খবর

সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) BCCI সভাপতির পদ ছাড়ার পর দেশজুড়ে আলোচনা হতে থাকে এই নিয়ে। কিন্তু তারপরই জানা যায় যে, মহারাজ আবার বাংলা ক্রিকেটার দায়িত্ব নিতে চলেছেন। আগামী শনিবার পর্যন্ত মনোনয়ন পত্র জমা দেওয়া হবে। জানা যাচ্ছে ওইদিনই CAB এর প্রেসিডেন্টের পদের জন্য দাঁড়াবেন সৌরভ গাঙ্গুলি। কিন্তু তার বিরুদ্ধে কে দাঁড়াচ্ছেন?

বিরোধী শিবির সূত্রে খবর যে সৌরভ যে পদের জন্য দাঁড়াচ্ছেন সেখানে আর অন্য কেও দাঁড়াবে না। কিন্ত বাকি পদের কি অবস্থা? এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী বিরোধী শিবিরের দাবি সচিব পদের যেন বিশ্ব মজুমদারকে রাখা হয়। আলোচনার মাধ্যমেই এই কাজ সম্ভব, কারণ সর্বসন্মতিক্রমে সবাই তাঁকে মেনে নিলে তবেই সচিব হতে রাজি হবেন বিশ্ব।

মিডিয়া রিপোর্ট সূত্রে খবর যে, আগামীকাল শুক্রবার সৌরভের পক্ষের শিবির তাদের প্যানেল ঘোষণা করবে। যেটা কিনা নিম্নরূপ হতে পারে :

প্রেসিডেন্ট: সৌরভ গঙ্গোপাধ্যায়
ভাইস প্রেসিডেন্ট: নরেশ ওঝা
সচিব: প্রবীর চক্রবর্তী
যুগ্ম সচিব: দেবব্রত দাস
কোষাধ্যক্ষ: স্নেহাশিস গঙ্গোপাধ্যায়

যদিও কোষাধ্যক্ষ এবং ভাইস প্রেসিডেন্ট পদে কিছু অদলবদল আসতে পারে। বিগত বেশ কয়েকটি নির্বাচনে প্রবীর চক্রবর্তীর নাম সামনে এলেও শেষ পর্যন্ত ক্ষমতায় আসতে পারেননা তিনি। তাই তাকে এবার দায়িত্ব দেওয়া হতে পারে।

bcci sourav ganguly

বুধবার দিন রাত্রিবেলা CAB তে আসেন সৌরভ গাঙ্গুলি। বর্তমান বোর্ড প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ার সাথে দীর্ঘ আলোচনা করেন তিনি। যদিও বিশ্ব মজুমদারকে সচিব পদে দেখা যাবে কিনা সেটা জানার জন্য এখনো কিছু সময় অপেক্ষা করতে হবে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button