মাত্র ৭৬৫ টাকাতেই LPG গ্যাস সিলিন্ডার! উৎসবের মরশুমে মুখে হাসি ফুটবে আম জনতার

তিন দিন পর অর্থাৎ ২৬ সেপ্টেম্বর থেকে নবরাত্রি শুরু হবে। এর পর বিজয় দশমী এবং দীপাবলি আপনার খুশিতে নতুন মাত্রা যোগ করবে। উৎসবের মরসুমে আপনার উৎসাহ প্রতিদিনের তুলনায় দ্বিগুণ হয়, কারণ এই সময়ে আপনি প্রচুর কেনাকাটা করেন, ঘুরে বেরান এবং অনেক রান্না করেন। কিন্তু এই দীপাবলিতে গ্যাস সিলিন্ডারের দাম আপনাকে বিরক্ত করতে পারে। যদি তাই হয়, তাহলে চিন্তা করার দরকার নেই।

হ্যাঁ, এই উৎসবের মরসুমে আপনি গ্যাস সিলিন্ডারে ৩০০ টাকা সাশ্রয় করতে পারবেন। এই সিলিন্ডার কিনলে অবশিষ্ট গ্যাস দেখার সুবিধাও পাবেন আপনি। এখন এমন একটি সিলিন্ডার বাজারে সহজেই পাওয়া যায়, যাতে আপনি অবশিষ্ট গ্যাস দেখতে পারেন। এর ফলে হঠাৎ করে গ্যাস সিলিন্ডার খালি হয়ে যাওয়ার সমস্যায় পড়তে হবে না।

এটি দেখতে আকর্ষণীয় হওয়ার পাশাপাশি, এটি একটি সাধারণ ১৪.২ কেজি সিলিন্ডারের চেয়ে ৩০০ টাকা কম। আমরা আপনাকে বলি যে এই সিলিন্ডারে ১০ কেজি গ্যাস পাওয়া যায়। এটি ইন্ডিয়ান অয়েলের কম্পোজিট গ্যাস সিলিন্ডার। ইন্ডিয়ান অয়েল দ্বারা শুরু করা সুবিধা বর্তমানে নির্বাচিত শহরগুলিতে উপলব্ধ। প্রধান শহরগুলির ১০ কেজি সিলিন্ডারের দাম দেখে নিন …

১০ কেজি সিলিন্ডারের দাম
লখনউ —-৭৭৭ টাকা
জয়পুর—-৭৫৩ টাকা
পাটনা—–৮১৭ টাকা
দিল্লি—-৭৫০ টাকা
মুম্বাই —-৭৫০ টাকা
কলকাতা—-৭৬৫ টাকা
চেন্নাই—-৭৬১ টাকা
ইন্দোর —-৭৭০ টাকা
আহমেদাবাদ—-৭৫৫ টাকা
পুনে —-৭৫২ টাকা
গোরখপুর —-৭৯৪ টাকা
ভোপাল —-৭৫৫ টাকা
আগ্রা—-৭৬১ টাকা
রাঁচি —-৭৯৮ টাকা

1277658 composite cylinder gas

ইন্ডিয়ান অয়েলের যে কম্পোজিট সিলিন্ডার বাজারে আছে তা লোহার সিলিন্ডারের তুলনায় অনেক হালকা, এবং এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়াও সহজ। এই সিলিন্ডারে ১০ কেজি গ্যাস থাকে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button