মাত্র ৪৯ টাকায় বাজার কাঁপানো অফার BSNL-র! ঘুম উড়ল Jio, AIrtel-র!

টেলিকম সংস্থাগুলি এখন তাদের প্ল্যানের দাম বাড়ানোর কথা ভাবছে, যা আবার গ্রাহকদের পকেট ঢিলা করবে। অন্যদিকে, আপনি যদি একজন BSNL ব্যবহারকারী হন, তাহলে এই খবরটি আপনার জন্য খুবই মূল্যবান প্রমাণিত হতে চলেছে।

আজকাল BSNL-র সস্তা প্ল্যানগুলি বাজার কাঁপাচ্ছে, যা ব্যবহারকারীদের কাছ থেকেও ভাল সাড়া পাচ্ছে। বিএসএনএল এখন এমন একটি প্ল্যান নিয়ে এসেছে, যা খুবই সস্তা এবং জিও, এয়ারটেল সহ বাকি সংস্থাগুলির ঘাম ছুটিয়ে দিচ্ছে।

BSNL-র 49 টাকার প্রিপেড প্ল্যান এমন কিছু দিচ্ছে, যা Airtel এবং Vi ব্যবহারকারীদের আকৃষ্ট করতে পারে। বলে দিই যে, Airtel এবং Vodafone Idea (Vi) উভয়ই গ্রাহকদের জন্য 49 টাকার প্রিপেইড প্ল্যান অফার করত। কিন্তু এখন তাঁরা আর এটা করে না। অনেক শুল্ক বাড়িয়েছে তাঁরা। আর এই কারণেই যেসব ব্যবহারকারীরা Airtel এবং Vodafone Idea-র 49 টাকার প্রিপেইড প্ল্যানে ছিলেন, তাঁরা এখন অন্য বিকল্পগুলি খুঁজছেন।

BSNL-এর 49 টাকার প্রিপেড প্ল্যানে ব্যবহারকারীরা 100 মিনিট ভয়েস কলিং + 1GB মোবাইল ডেটা পাবেন। প্ল্যানের পরিষেবার বৈধতা 20 দিন। এটি এমন একটি প্ল্যান যা আপনি অবশ্যই ব্যবহার করতে পারেন যদি আপনার অনেক কলিং বা ডেটার প্রয়োজনীয়তা না থাকে।

আপনি যদি আরও বেশি সাশ্রয়ী মূল্যের প্রিপেড প্ল্যান খুঁজছেন, তাহলে আপনি BSNL থেকে 29 টাকার প্রিপেইড প্ল্যানও দেখতে পারেন। এটি সীমাহীন ভয়েস কলিং এবং 1GB মোবাইল ডেটা সহ পাঁচ দিনের বৈধতা দেয়।

bsnl logo 1200 3

আপনি যদি আপনার প্ল্যানের পরিষেবার মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত ডেটা বা কলিং সুবিধাগুলি ব্যবহার করতে ব্যর্থ হন তবে সুবিধাগুলিও শেষ হয়ে যাবে৷

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button