চতুর্থ বিয়ের তোরজোড়, প্রেমিক অভিরূপকে নিয়ে গোপন তথ্য ফাঁস করলেন খোদ শ্রাবন্তী

সাধারণ মানুষের চোখে অভিনেতা অভিনেত্রী দের জীবন বরাবরই রঙিন। তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) যেন আরো একটু বেশী রঙিন মেজাজের। তাকে নিয়ে জনগণের উৎসাহের শেষ নেই , তার অভিনয় যতটা না চর্চিত,তার থেকেও বেশি চর্চা হয় তার ব্যক্তিগত প্রেম, বিবাহ এবং দাম্পত্য বিচ্ছেদের ঘটনা। বস্তুত সিনেমার থেকে বেশী এই সবের জন্যই লাইমলাইট এ থাকেন তিনি। এ যেন টলিপাড়ার এক ওপেন সিক্রেট।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া তে হট কেক এর মতো বিকোচ্ছে প্রাক্তন স্বামী রোশন সিং ও তার সম্পর্কের খবর। যদিও আইনি বিচ্ছেদ হয়নি এখনও তবে নির্দ্বিধায় বলা যায় রোশন এখন তার কাছে পুরো অতীত। অনলাইনে চোখ রাখলেই দেখা দুই পক্ষের কাদা ছোড়াছুড়ি, আর দোষারোপ। এর মাঝেই এন্ট্রি নিয়েছেন শ্রাবন্তীর নতুন নায়ক। তাহলে কি এবার চতুর্থ বার বিয়ের পিড়িতে বসতে চলেছেন টলি সুন্দরী? এই জল্পনাই আরো একটু বাড়িয়ে দিয়েছে তার সম্প্রতি এক সাক্ষাৎকার।

সংবাদমাধ্যম সূত্রে জানা যায়,বাইপাসের ধারে শ্রাবন্তীর প্রতিবেশী এবং পেশায় এক সুনামধন্য ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি এখন প্রেম করছেন শ্রাবন্তী। নিজেদের সম্পর্কের সমীকরণ বোঝাতে গিয়ে ‘বিশেষ বন্ধু’ শব্দটি ব্যাবহার করেছেন শ্রাবন্তী। নিজেদের সম্পর্ক সিক্রেট রাখতে বলিউপাড়ায়, টলিপাড়ায় এ এক নতুন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে । তাই জনসাধারণের কাছে তাদের সম্পর্কের সমীকরণ এখনও বেশ ঝাপসা।

ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে। প্রথমসারির এক সংবাদমাধ্যমে শ্রাবন্তীর কাছে অভিরূপের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে বিশেষ বন্ধু বলে দাবি করেন , ও তার ভালো খারাপ দুটো দিকেই তুলে ধরেন, যা তাদের ঘনিষ্ঠতা যে কতটা গাঢ় তা বুঝিয়ে দেয় ।অভিনেত্রী জানান, ”মানুষ হিসেবে খুবই ভাল অভিরূপ। পরিবারের প্রতিও কেয়ারিং ও মানুষ হিসেবে ও ভীষণই ভাল। তবে ও ভীষণই ল্যাদ খায়। জিম করতে বললেও করে না। ওকে আমি নিজের মনের কথা সব খুলে বলতে পারি।“

আরো এক সাংবাদিক জিজ্ঞেস করেন, সামনেই তো জন্মদিন। জন্মদিনে অভিরূপের সঙ্গে কোথায় যাওয়ার প্ল্যান রয়েছে, এই প্রশ্নে তিনি স্পষ্ট করে দেন সেরকম কিছু নেই । তবে সম্প্রতি মালদ্বীপে ঘুড়তে গিয়ে কিছু ছবির ও ভিডিও নেট মাধ্যমে তিনি পোষ্ট করেছেন হট অ্যান্ড বোল্ড অবতারে যা দেখে শুধু যে ভক্তেদের ধুকপুকানি বেড়ে গিয়েছে তা নয় , দানা বাঁধছে নতুন ধারণা। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, সঙ্গে ছিলেন চর্চিত প্রেমিকও।

srabanti 1ewqa

এখনোও এই নিয়ে মুখ খোলেননি, সাসপেন্স-ধোঁয়াশা- বিতর্ককে জিঁইয়ে রেখেছেন। শ্রাবন্তীর জীবনে বসন্ত লেগেই আছে । প্রেমের আশা যাওয়া হয়ে উঠেছে সাধারন ঘটনা। তৃতীয়বার সম্পর্ক ভাঙলেও তার বিয়ের প্রতি আস্থা অটুট। তবে এই বার যে তিনি তাড়াহুড়ো না করে ভেবেচিন্তে এগোবেন এই ব্যাপারটা টা জানিয়েছেন পাবলিকলি। এখন দেখার তার জীবনে চতুর্থ প্রেম কি আসতে চলেছে..

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button