অ্যাকাউন্ট থাকলে আপনাকে ২০ হাজার টাকা দেবে SBI, এভাবে নিয়ে নিন ফায়দা

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে (State Bank Of India) অ্যাকাউন্ট থাকা গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত খবর। আপনারও যদি এসবিআই-তে অ্যাকাউন্ট থাকে তাহলে ব্যাঙ্কের পক্ষ থেকে আপনাকে অনেক বিশেষ সুবিধা দেওয়া হয়। কিন্তু আজ আমরা আপনাকে ব্যাঙ্কের এমন একটি সুবিধার কথা বলব, যেখানে আপনি ঘরে বসে নগদ পুরো 20,000 টাকা (Indian Rupee) পাবেন।

আপনাদের জানিয়ে দিই যে, করোনার সময় ব্যাঙ্কগুলি গ্রাহকদের সুবিধার্থে অনেকগুলি বিশেষ পরিষেবা শুরু করেছিল, যাতে তারা ঘরে বসে তারা ব্যাঙ্কিং কাজ করতে পারে। দেশের বৃহত্তম সরকারি ব্যাঙ্ক SBI গ্রাহকদের জন্য ডোরস্টেপ ব্যাঙ্কিং পরিষেবা শুরু করেছিল, যেখানে আপনি ঘরে বসে 20,000 টাকা নগদ পেতে পারেন।

SBI ডোরস্টেপ ব্যাঙ্কিং সুবিধায় আপনি ঘরে বসে সর্বনিম্ন 1000 টাকা এবং সর্বাধিক 20,000 টাকা পেতে পারেন৷ নগদ তোলার সুবিধার জন্য আপনার অ্যাকাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স থাকতে হবে। যদি না থাকে, তাহলে আপনার লেনদেন বাতিল হয়ে যাবে।

এসবিআই ডোরস্টেপ ব্যাঙ্কিং সম্পর্কে আরও তথ্যের জন্য, আপনি অফিসিয়াল লিঙ্ক https://bank.sbi/dsb-এও যেতে পারেন। এছাড়াও, ডোরস্টেপ ব্যাঙ্কিংয়ে আর্থিক এবং অ-আর্থিক পরিষেবাগুলির জন্য 75 টাকা + GST ​​চার্জ করা হবে। এছাড়াও, আপনি সকাল 9 টা থেকে বিকাল 4 টার মধ্যে টোল ফ্রি নম্বর 1800111103 এ কল করে তথ্য পেতে পারেন।

sbi

এই সুবিধার লাভ নিতে গ্রাহককে প্রথমে তার হোম ব্রাঞ্চে রেজিস্ট্রেশন করতে হবে। এরপরই আপনি এই সুবিধাটি নিতে পারবেন। এছাড়াও, চেক এবং টাকা তোলার জন্য withdrawal ফর্মের পাশাপাশি পাসবুকও লাগবে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button