বদলে গেল লটারি ড্রয়ের নিয়ম, রইল নয়া পদ্ধতিতে পুরস্কার জেতার গোপন উপায়

অনেক মানুষের কাছে একরকম স্বপ্নের মত এই লটারি (Lottery)। কিছুজনের ভাগ্য বদলে দেয় তো কিছুজনকে ঠেলে দেয় গহীন অন্ধকারে। কিন্তু এই লটারী নিয়ে কারচুপির অভিযোগ সামনে আসায় এবার বহু জায়গায় বন্ধ হয়ে গেছে লটারির টিকিট বিক্রি। লটারি সংস্থা পরিবর্তন করেছে লটারি জেতার নিয়মকানুন। এই নয়া নিয়মে কিভাবে লটারি জিতবেন তাই নিয়ে আমাদের আজকের প্রতিবেদন।

লটারির টিকিট কাটার কোনো নিয়ম নেই। যে যাই বলুক না কেন, কোনো নির্দিষ্ট টিকিট নেই যা দেখে আপনি লটারির টিকিট কেটে পুরষ্কার জিততে পারেন। এটি পুরোপুরি ভাগ্যের ওপর নির্ভরশীল। ভাগ্য সহায় হলে তবেই টিকিট জিততে পারেন।

   

অনেকেই নিজের আর্থিক পরিস্থিতির মানোয়ন্নয়ের জন্য লটারির টিকিট কেটে থাকেন। আর তার আগে গুগল সহ বেশ কয়েকটি সার্চ ইঞ্জিন এবং অনেকে ইউটিউবেও সার্চ করেন লটারির টিকিট কাটার উপায়। এজন্য অনেকে সার্চ করতে থাকেন লটারি টিকিট কাটার টিপস, How to win lottery, Lottery Winning Tips, How to win lottery Online টাইপের সার্চ করতে থাকেন।

কিন্ত সেখানে যাই বলা হয়ে থাক সেগুলোর একটাও খাটেনা। কিন্তু কিছু পদ্ধতি রয়েছে যা মেনে চললে আপনার জেতার চান্স কিছুটা বেড়ে যায়। সেগুলো জানাবো আপনাদের। আসলে লটারির টিকিট কাটার সময় আপনি কতটা ভাগ্যবান তা জানার বা দেখার কোনো বাধা ধরা নিয়ম নেই। এর আগে পুরষ্কার জিতেছেন সেই ব্যক্তির টিকিটের সাথে মিলিয়ে টিকিট কাটলে হয়তো জিততে পেরে যাবেন।

lottery ticket 1ede

তাছাড়া আপনার যদি কোনো নাম্বার বা তারিখকে শুভ বলে মনে হয় তাহলেও সেই হিসেব অনুযায়ী টিকিট কাটতে পারেন। অবশ্য তার অর্থ এই নয় যে, আপনার ভাগ্য সহায় হবেই সেদিন। মাঝেমধ্যে নিজের ভাগ্য পরীক্ষা করে দেখার জন্য ভালো হতে পারে, কিন্তু কোনো প্রমাণ নেই যে, আপনি পুরষ্কার পাবেনই।

সম্পর্কিত খবর