কত কোটি টাকার সম্পত্তির মালিক KK? গায়কের গাড়ির বহর দেখলে মাথা ঘুরে যাবে

স্বর্গাভিমুখে যাত্রা করেছেন বিশিষ্ট সংগীত শিল্পী কৃষ্ণ কুমার কুন্নাথ। বলিউড সহ একাধিক দক্ষিণী ছবিতে গান গেয়েছেন তিনি। তার কেরিয়ারে তিনি প্রায় ২০০ টিরও বেশি হিন্দি গান গেয়েছেন। হাম দিল দে চুকে সানাম ছবির বিখ্যাত গান ‘তড়প তড়প কে ইস দিল সে’ গান দিয়ে আত্মপ্রকাশ করেন বলিউডে। এরপর আর ঘুরে তাকাতে হয়নি তাকে। একের পর এক হিট গান উপহার দিয়ে যান তিনি।

যদিও এরপর তিনি নিজেকে শুধুমাত্র হিন্দি ছবির মধ্যেই নিজেকে সীমাবদ্ধ করে রাখেননি। তামিল, তেলেগু, মালায়ালম, কন্নড়, বাংলা, গুজরাটি, মারাঠি ভারতের প্রায় প্রত্যেক ভাষায় বিখ্যাত সব গান গাইতে গাইতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার গলার জাদু দ্বারা তিনি কোটি করি মানুষের হৃদয় জিতে নেন। একই সাথে সেসময় প্রচুর উপার্জন করেন তিনি। সাথে কিনেছিলেন বহু বিলাসবহুল গাড়িও।

বর্তমানে সারা দেশের আপামর জনগণ মিস করছেন তাকে। এই অকস্মাৎ মৃত্যুতে শোকস্তব্ধ সবাই। কিন্তু আপনাদের জানিয়ে রাখি কেকে গাড়ি সংগ্রহের প্রতি বেশ শৌখিন ছিলেন। তার সংগ্রহে রয়েছে একাধিক বিলাসবহুল যান। এত সম্পদ থাকলেও তিনি সাধারণ জীবনযাপন করতেই বেশি পছন্দ করতেন। তবে গাড়ির প্রতি শৌখিনতার কারনে তার গ্যারাজে ছিল একটি মার্সিডিজ বেঞ্জ এ ক্লাস, জিইইপি চেরোকি এবং অডি আরএস-৫।

বহু বছর ধরে সংগীত শিল্পের সাথে যুক্ত থেকে অনেক সম্পদ উপার্জন করেছিলেন তিনি। ইন্ডাস্ট্রিকে অনেক সুপারহিট গান উপহার দিয়েছেন তিনি। জানা যাচ্ছে এক একটি গান গাওয়ার জন্য ৫ থেকে ৬ লক্ষ টাকা নিতেন তিনি। এছাড়াও লাইভ কনসার্ট থেকে তিনি ১০ থেকে ১৫ লক্ষ টাকা নিতেন তিনি। বর্তমানে তার মোট সম্পত্তির পরিমাণ ছিল ৫০ কোটি টাকা। তার বিলাসবহুল বাড়িতে থাকতেন তিনি, তার স্ত্রী জ্যোতি কৃষ্ণ এবং তাদের দুই সন্তান।

kk car

নিজের সিদ্ধান্তে বেশ দৃঢ় থাকতেন তিনি। তিনি ছিলেন বেশ গান পাগল মানুষ। তার জীবনে গান গাওয়াকে একরকম সাধনার পর্যায়ে নিয়ে গেছিলেন তিনি। জানা যায় এক বিয়েতে পারফর্ম করার জন্য তাকে ১ কোটি টাকার প্রস্তাব দিয়েছিলেন সঞ্চালকরা, কিন্তু তিনি তা ফিরিয়ে দিয়েছিলেন। এমনকি জীবনে এসেছিল ছবিতে অভিনয়ের সুযোগ, কিন্তু গান ছাড়া অন্য কিছু করতে নারাজ তিনি। তাকে মানুষ যে কতটা ভালোবাসতো, কতটা আপন করে নিয়েছিল তা তার শেষ কনসার্ট থেকে জানা যায়।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button