21GB ডেটার সঙ্গে মিলবে আনলিমিটেড কল, গ্রাহকদের জন্য দারুণ অফার Airtel-র

জিও (jio) বাজারে আসার পরেও একমাত্র এয়ারটেল (bharti airtel) কিছুটা হলেও নিজেদের বাজার ধরে রাখতে পেরেছে। দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর হল এয়ারটেল। জিও বাজারে আসার পর তারা আরো আক্রমণাত্মক হয়ে পড়েছে।

আজ আপনাদের Airtel এর ২০০ টাকার নিচে কিছু সস্তার প্ল্যান সম্পর্কে বলতে চলেছি। এই ৩ টি রিচার্জ প্ল্যানে আপনি বিরাট ফায়দা তুলতে পারেন। এক মাসের মেয়াদের এই প্ল্যানগুলি দেখে নিন।

এয়ারটেলের ১৫৫ টাকার প্ল্যান : ২৪ দিনের বৈধতার সাথে আসে এই প্ল্যানটি। মোট ১জিবি হাইস্পিড ডেটা এবং ৩০০টি এসএমএস এর সুবিধা পেয়ে যান। সাথে আনলিমিটেড কল এর সুবিধা তো রয়েইছে। এরই সাথে আপনি বিনামূল্যে HelloTunes, এবং Wink সঙ্গীত বিনামূল্যে পাবেন।

এয়ারটেলের ১৭৯ টাকার প্ল্যান : ১৭৯ টাকার প্ল্যানে ২৮ দিনের মেয়াদ পাওয়া যায়। সাথে আপনি ২জিবি ডেটা পেয়ে যাবেন। আনলিমিটেড কল এর সুবিধার সাথে ৩০০ টি এসএমএস সহ বিনামূল্যে HelloTunes, এবং Wynk music এর অ্যাক্সেস পেয়ে যাবেন।

airtel

এয়ারটেলের ২০৯ টাকার প্ল্যান : ২১ দিনের বৈধতার এই প্ল্যানে আপনি দৈনিক ১জিবি ডেটা পাবেন। সাথে রয়েছে প্রতিদিন ১০০ টি এসএমএস পাঠানোর সুবিধা এবং আনলিমিটেড কল। এছাড়া Airtel এর বিভিন্ন অ্যাপের সাপোর্ট রয়েছে এই প্ল্যানে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button