শাহরখ খানের স্ত্রী হয়ে বাঁচতে চাই না! নিজের মন্তব্যে শোরগোল ফেলে দিলেন বাদশা পত্নী গৌরী খান

ভারত (India) তো বটেই বলিউডের কিং শাহরুখ খানের (Shah Rukh Khan) মহিলা ফ্যান ফলোয়িং এর সংখ্যা দেশের সীমানা মানেনি। সারা বিশ্বের রমণী মহলে বিখ্যাত তিনি। লাখ লাখ অনুরাগী তাকে সামনে থেকে দেখার জন্য, একবার তাকে ছোঁয়ায় জন্য ব্যাকুল হয়ে থাকেন। কিছুদিন আগে এক বিখ্যাত পর্নস্টার নিজে আকুতি মিনতি করেন শাহরুখের ছবিতে চান্স পাওয়ার জন্য। এদিকে তার অর্ধাঙ্গিনী গৌরী খানই নাকি তাকে নিয়ে খুশি নন! তিনি শাহরুখের স্ত্রী পরিচয়ে নয়, বরঞ্চ নিজের নামেই বিখ্যাত হতে চান।

সম্প্রতি বলিউডের বিখ্যাত পরিচালক করণ জোহরকে দেওয়া এক সাক্ষাৎকারে গৌরী খান বলেন যে বিখ্যাত তারকার স্ত্রী-এর তকমা তার মোটেই পছন্দ নয়। তাকে সাধারণ মানুষ আর পাঁচজনের মত ট্রিট করলেই বেশি খুশি হবেন তিনি। তিনি নিজে সেরকম উচ্চাকাঙ্ক্ষা রাখেনওনা, তার চাহিদা খুবই নিমিত্ত। সাধারণ মানুষের মতো খুবই সাধারণ জীবনযাপনে আগ্রহী তিনি।

শাহরুখের জন্য সবাই গৌরীকে চিনলেও জানিয়ে রাখি যে, তিনি নিজে একজন বিখ্যাত ইন্টিরিয়র ডিজাইনার। তিনি সাক্ষাৎকারে বলেন যে, “আমি খুব ভাল কাজ করতে চাই। যেহেতু আমি ২০-তে শুরু করিনি তাই আমি হয়তো বিশ্বখ‍্যাত ডিজাইনার হতে পারব না। কিন্তু আমার বিশ্বাস কখনোই খুব বেশি দেরি হয় না। আমি যখনি কোনো কিছু ডিজাইন করি আমি চাই ওই বাড়ি বা অফিসটা সেরা হোক।”

Gauri Khan

প্রসঙ্গত, গৌরী খান ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি থেকে নিজের পড়াশোনা সম্পূর্ন করেছেন। জানলে অবাক হবেন, গৌরী খান বহু তারকার বাড়ি এবং অফিস ডিজাইন করেছেন। তিনি করণ জোহরের দুই সন্তানের জন‍্য নার্সারি, সিদ্ধার্থ মালহোত্রা এবং রণবীর কাপুরের বাড়ি আর জ‍্যাকলিন ফার্নান্ডেজের অ্যাপার্টমেন্ট নতুন করে ডিজাইন করেছেন। শুধু তাই নয়, দেশের দ্বিতীয় ধনী পরিবার আম্বানিদের বিলাসবহুল বাড়ির একটি পার্টি রুম ডিজাইনেও তার হাত রয়েছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button