TRP তলানিতে, পিলু-মিঠাই সহ একাধিক সিরিয়াল বন্ধ করছে জি বাংলা! আসছে নয়া চমক

সামনেই পুজো তাতে বেশ আনন্দে রয়েছে আপামর বাঙালি (Bengali)। উমাকে বরণের জন্য নবসাজে সেজে ওঠেছে বাংলা (West Bengal)। কিন্তু এরই মধ্যে কিছুটা বিষাদের সুর সিরিয়াল প্রেমীদের। কিন্তু মা বাপের বাড়ি আসছেন এক বছর পর, তাতেও কেন মন খারাপ ভক্তগণের? এবার প্রায় ২ বছর পর ‘করোনা’ নামক অসুরের বধ সম্ভব হয়েছে। তাই পুজোয় থাকছে না কোনো বাধা বিপত্তি। কিন্তু এতে মন খারাপ করে রয়েছে কেন বাঙালি সিরিয়াল প্রেমীরা?

আসলে পুজোর পরপরই বন্ধ হতে চলেছে বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিক। আর নিজেদের প্রিয় ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার কারণেই কিছুটা শোকের মধ্যে রয়েছেন তারা। আসলে টলিপাড়া থেকে খবর যে, TRP পড়ে যাওয়াতে বেশ কিছু সিরিয়ালের ওপর প্রকোপ পড়তে চলেছে। শীঘ্রই শেষ করা হবে সেই সমস্ত ধারবাহিক।

মূলত জি বাংলার (Zee Bangla) বেশ কিছু সিরিয়ালের ওপর খড়গহস্ত হতে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ। এটা অবশ্য নতুন কিছু নয়। বেশ কিছু সময় ধরেই এরকম হচ্ছে। বাংলার দুই জনপ্রিয় চ্যানেল জি বাংলা এবং স্টার জলসাতে কোনো ধারাবাহিকের TRP কমে গেলেই সেটা বন্ধ করে নতুন ধারাবাহিক নিয়ে আসা হচ্ছে।

এই যেমন জি বাংলা থেকে কয়েকদিন আগেই বন্ধ হয়েছে অপরাজিতা অপু, উমা, কড়ি খেলা, সর্বজয়া। এবার আরো একগুচ্ছ ধারাবাহিক ছাঁটাই করবে চ্যানেল কর্তৃপক্ষ। তবে সুখবর এই যে, এরপর একই সাথে তিন তিনটি নতুন ধারাবাহিক আসছে চ্যানেলে। কিন্তু এর অর্থ আগের তিন ধারাবাহিক বন্ধ হবে।

বন্ধ হওয়ার তালিকায় প্রথমেই রয়েছে ‘পিলু’ নামক ধারাবাহিকটি। বিগত কয়েক সপ্তাহ ধরে খারাপ পারফরম্যান্সের পর এবার বন্ধ হতে চলেছে এই ধারাবাহিক। তবে বাকি দুই ধারাবাহিক সম্বন্ধে এখনো সেরকম কিছু জানা যায়নি। তবে ঘনিষ্ট সূত্রে জানা যাচ্ছে ছাঁটাই এর তালিকায় নাম ছিল ‘মিঠাই’ এর। TRP লিস্টে ধারাবাহিকভাবে খারাপ পারফরম্যান্স করছে মিঠাই।

1663581427 mithai 4

এদিকে এই খবর শুনে বেশ মন খারাপ মিঠাই ভক্তদের। তবে ‘পিলু’ বন্ধ হওয়ার খবরে কিছুটা আশ্বস্ত হয়েছেন তারা। প্রসঙ্গত TRP তালিকায় মিঠাইয়ের খারাপ ফলাফলের জন্য ভক্তরা দায়ী করেছিলেন ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রদের বাদ পড়ায়। এবার দেখার কোন কোন ধারাবাহিক বন্ধ হয় পূজোর পর।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button