দেখভাল করে না ছেলে, পুত্রবধূ! রাগে অর্ধেক সম্পত্তি পৌষ্য কুকুরের নামে লিখে দিলেন কৃষক

বলিউড ফিল্ম এন্টারটেইনমেন্টে দেখানো হয়েছিল যে, একজন ব্যবসায়ী তার সমস্ত সম্পত্তি তার পোষা কুকুরকে দিয়ে দেন। এবার এমনই একটি ঘটনা সামনে এসেছে মধ্যপ্রদেশের ছিন্দওয়ারা জেলায়। সেখানকার বারিবদা গ্রামের কৃষক ওম নারায়ণ বর্মা তার অর্ধেক সম্পত্তি তার অনুগত কুকুর জ্যাকিকে দিয়েছেন। বাকি অর্ধেক সম্পত্তি স্ত্রী চম্পা বর্মাকে দেওয়া হয়েছে।

ছেলের আচরণে বিরক্ত হয়ে কৃষক তার উইলে লিখেছেন যে, কুকুরটি তার সার্বক্ষণিক যত্ন নেয়। এরজন্য যিনি জ্যাকির যত্ন নেবেন তিনি সম্পত্তিতে তার অংশের অধিকারী হবেন। ওম নারায়ণ বর্মা তার পৈতৃক সম্পত্তির বৈধ উত্তরাধিকারী হিসেবে জ্যাকির নাম রেখেছেন।

বর্মা জানান, আমার প্রায় ২১ একর জমি আছে। আমি আমার সম্পত্তি আমার স্ত্রী এবং আমার কুকুর জ্যাকির মধ্যে ভাগ করে দিয়েছি। ছিন্দওয়ারার চৌরাই ব্লকের বারিবাদা গ্রামে বসবাসকারী ৫০ বছর বয়সী ওম নারায়ণ বর্মা দুটি বিয়ে করেছেন। তার প্রথম স্ত্রীর তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। তার দ্বিতীয় স্ত্রীর দুই কন্যা রয়েছে।

ওম বর্মা সম্পত্তির অর্ধেক তার দ্বিতীয় স্ত্রীর নামে এবং বাকি অর্ধেক জ্যাকির নামে লিখেছেন। বর্মা তার উইলে লিখেছেন যে, আমার দ্বিতীয় স্ত্রী এবং পোষা কুকুর আমার সেবা করে, তাই তারা আমার জীবনে সবচেয়ে প্রিয়। আমার মৃত্যুর পর পুরো সম্পত্তি ও জায়গার অধিকারী হবে দ্বিতীয় স্ত্রী চম্পা বর্মা ও পোষা কুকুর জ্যাকি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button