ফের মা হবেন রাজ ঘরণী? এবার কী চাই, জানালেন খোদ শুভশ্রীর দিদি দেবশ্রী

টলিউড জুড়ে এখন বিরাট গুঞ্জন, ইউভান এবার দাদা হতে চলেছে। প্রশ্ন উঠছে এবার কি সত্যিই মা হতে চলেছেন শুভশ্রী? (Subhashree Ganguly) গুঞ্জন উঠেছে প্রবল। এদিকে এও জানা যাচ্ছে আরেক খুদের জন্য প্রস্তুত সিনেমা পরিচালক রাজ চক্রবর্তী। গুজব, গুঞ্জন তো অনেক ছড়িয়েছে, কিন্তু এই ঘটনার সত্যতা কতটা?

খোদ শুভশ্রীর দিদি দেবশ্রী এই প্রশ্নের উত্তর দেন। এক সংবাদমাধ্যমের সাথে সাক্ষাৎকারে তিনি মুখ খোলেন এই বিষয়ে। প্রথমত শুভশ্রী যে অন্তঃসত্ত্বা নন সেই বিষয়টা পরিষ্কার করে দেন তিনি। তবে দুই বোনেরই প্রবল ইচ্ছে যে, পরিবারে যেন আরেক ক্ষুদে সদস্য আসে। ইউভানকে কেও যেন দাদা বলে ডাকতে পারে তেমনই ইচ্ছে তার।

দেবশ্রীর এদিন বলেন, “আমার ছেলেটা তো বড় হয়ে গিয়েছে। এখন আবার ইংল্যান্ডে গিয়ে আইন নিয়ে পড়াশোনা করছে। মন খারাপ হয়ে যায় আমার। আর ওই তো এখন আমার অভিভাবক। বারবার ফোন করে আমি কী করছি, না করছি, খবরাখবর নেয়। তাই শুভকে বলছিলাম, ইউভানের বোন আসুক এবার। আর আমার আর শুভশ্রীর, দু’জনেরই তো ছেলে, এবার বাড়িতে মেয়ে হলে সব আশা পূর্ণ হবে।”

যদিও এক্ষুনি যে পরিবারে নবাগত সদস্য আসছে সেই বিষয়ে কিছু পরিষ্কার করে জানান নি তারা। অনেক ইচ্ছে থাকলেও আসলে ইউভানকে মানুষের মত মানুষ করে তোলার জন্য সময় নেবেন তারা। যদিও এদিন দেবশ্রী এটুকু জানান যে, আরো বছর দুই পড়ে রাজ শুভশ্রী এই বিষয়ে ভেবে দেখতে পারেন।

এদিকে দেবশ্রীর কাছে দ্বিতীয় সন্তানের কথা শুনলে বেশ কটমট করে তাকান রাজ। সেই নিয়েও কম হাসি ঠাট্টা করেন না তিনি, এই দৃশ্য যে তিনি বেশ উপভোগ করেন সেই কথাও জানিয়েছেন। আর এদিন শুভশ্রীর শাশুড়ি নিয়ে বেশ নয়া এক ব্যাপার খোলসা করেছেন তিনি। দেবশ্রী জানান যে, শুভশ্রীর শাশুড়ি নাকি রাজ চক্রবর্তীকে বলেন যে, মেয়ের শখ? আর একটা সন্তান না এনে শুভকেই আদর করতে, কারণ শুভশ্রী নাকি এখনও ছোট্ট মেয়ে!

raj subha paris

বোঝা গেল যে, দুই বোনের ইচ্ছে এক কন্যা সন্তানের। ঘরে এক ক্ষুদে লক্ষ্মীর দৌড় ঝাঁপ শোনার ইচ্ছে দুই বোনেরই। কিন্তু সেই নিয়ে এখনো কিছু নিশ্চিতকরণ আসেনি তার কাছ থেকে। কিন্তু অদূর ভবিষ্যতে দুজনেই কন্যা সন্তান লাভের আশায় রয়েছেন। আর শুভশ্রী এবং তার শাশুড়ির সম্পর্কও যে বেশ মধুর সেটাও বেশ ভালই বোঝা গিয়েছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button