Rohit Sharma: ম্যাচের পর নিজের চোট নিয়ে আপডেট দিলেন রোহিত শর্মা, জানালেন কী হবে

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেল ভারত। প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ ভারতের সামনে ১৬৫ রানের লক্ষ্য রেখেছিল, যা সূর্যকুমারের শক্তিশালী ইনিংসের কারণে ভারতীয় দল ১ ওভার বাকি থাকতেই অর্জন করে ফেলে।

ভারতের এই জয়ে ৪৪ বলে ৭৬ রানের অবদান সূর্যকুমার। তবে ভারতীয় ইনিংসের সময় বড় ধাক্কা খায় টিম ইন্ডিয়া। দলের অধিনায়ক রোহিত শর্মা পিছনের পেশীতে স্ট্রেনের শিকার হন এবং তৃতীয় ম্যাচে ব্যাট করতে নেমেও মাঠ ছেড়ে বেরিয়ে যান। ৫ বলে ১১ রান করেছিলেন তিনি।

অধিনায়ক রোহিত শর্মা তৃতীয় ম্যাচ শেষ হওয়ার পর তার ইনজুরি নিয়ে কোনো নির্দিষ্ট আপডেট দেননি। তবে এটা নিশ্চিতভাবেই বলা যায় যে আসন্ন ম্যাচগুলোর জন্য সময় আছে। আশা করছি এটা (ইনজুরি) ভালো হয়ে যাবে। তৃতীয় ম্যাচে সূর্যের ইনিংসকে দুর্দান্ত বলে বর্ণনা করেছেন অধিনায়ক রোহিত শর্মা। একইসঙ্গে এই টার্গেট সহজ ছিলনা বলেও জানান তিনি।

ম্যাচের পর রোহিত বলেন, ‘এই সময়ে ঠিক আছে। পরের ম্যাচ পর্যন্ত আমাদের হাতে কয়েকদিন আছে, আশা করি চোট ঠিক হয়ে যাবে। মাঝামাঝি ওভারগুলোতে আমরা কীভাবে বল করেছি তা গুরুত্বপূর্ণ ছিল। আমি ভেবেছিলাম আমরা কন্ডিশনের ভালো ব্যবহার করেছি। বৈচিত্র ভাল ব্যবহার করা হয়েছে। আমরা যেভাবে টার্গেট তাড়া করেছি তা অসাধারণ ছিল। বাইরে থেকে দেখলে মনে হয় বেশি ঝুঁকি নেওয়া হয়নি। সূর্য দুর্দান্ত ব্যাটিং করেছেন, আইয়ারের সাথে একটি ভাল জুটি ভাগ করেছেন। পিচে বোলারদের জন্য কিছু ছিল, এটি সহজ টার্গেট নয়। এই ধরনের মাটিতে সঠিক শট, সঠিক বল বাছাই করা গুরুত্বপূর্ণ ছিল।”

 

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button