প্রয়াত কন্যা সন্তান! দুঃখের পাহাড় ভেঙে পড়ল ‘তেরি মিট্টি”র গায়ক বি প্রাকের জীবনে

গায়ক (Singer) ও সঙ্গীত পরিচালক বি প্রাক (B Praak) দ্বিতীয়বারের মতো সন্তানের বাবা হন, কিন্তু জন্ম নেওয়ার পরপরই তার সন্তান প্রয়াত হয়। এই ঘটনার পর গায়কের গোটা পরিবারে দুঃখের পাহাড় ভেঙে পড়ে। বি প্রাক এবং তার স্ত্রী মীরা বচ্চন দু’জনাই কন্যা সন্তানের আগমনে খুব খুশি ছিলেন, কিন্তু জন্মের পরপরই শিশুটি মারা যায়। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ভক্তদের এই দুঃসংবাদ দেন খোদ গায়ক।

বি প্রাক ইনস্টাগ্রামে লিখেছেন, “খুব দুঃখের সাথে ঘোষণা করছি যে, সদ্য জন্ম নেওয়া মেয়েটি এই পৃথিবীতে আসার পরেই মারা গেছে। বাবা-মা হিসাবে আমরা এই মুহূর্তে সবচেয়ে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আমরা সবাইকে ধন্যবাদ জানাতে চাই। ডাক্তার এবং স্টাফ সদস্যরা যারা যথাসাধ্য চেষ্টা করেছিলেন। আমাদের অনেক সাপোর্ট করেছিলেন। আমরা সবাই এই মুহূর্তে আমাদের বোধশক্তিতে হারিয়েছি। আমরা খুব ভেঙে পড়েছি। আমরা আপনাদের সকলকে আমাদের প্রাভেসি বজায় রাখার জন্য অনুরোধ করছি। আপনার মীরা ও বি প্রাক।”

 

View this post on Instagram

 

A post shared by B PRAAK(HIS HIGHNESS) (@bpraak)

২০২০ সালে প্রথম সন্তান আসে বি প্রাকের পরিবারে। স্ত্রী একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন। বি প্রাক ২০১৯ সালে চণ্ডীগড়ে বিয়ে করেছিলেন। সম্প্রতি বলিউড অভিনেতা ইমরান হাশমির জন্মদিনে তার নতুন গান ‘ইশক নাহি কারতে’ প্রকাশিত হয়েছে। এই গানে কণ্ঠ দিয়েছেন বি প্রাক। গানটি খুবই আবেগঘন। গানটি জনি ও বি প্রাক মিলে কম্পোজ করেছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button