বলিউডে নিজের ৩০ বছর পূর্ন করার দিনই বড় ঘোষণা শাহরুখ খানের, আনন্দে আত্মহারা ভক্তরা

বলিউডের (Bollywood) বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) আসন্ন ছবি ঘিরে উৎসাহ তুঙ্গে। আর তারই মধ্যে বলিউডে নিজের ৩০ পূর্তি উপলক্ষে এদিন বিশেষ উপহার দিলেন তিনি। ঘোষণা করা হল তার বহু প্রতীক্ষিত ছবি পাঠান এর মুক্তির তারিখ। শাহরুখ ছাড়াও এই ছবিতে দেখা যাবে বলিউডের হার্টথ্রব দীপিকা এবং সাথে থাকবেন জন আব্রাহাম।

তবে শুধুই ছবি মুক্তির তারিখ ঘোষণা করেই ক্ষান্ত হননি শাহরুখ। পাঠান ছবিতে তার লুকও শেয়ার করেছেন তিনি। পোস্টারে তাকে দেখে অনেকেই আবার সেই পুরোনো শাহরুখকে খুঁজে পেয়েছেন। তার সেই বিপজ্জনক চেহারা, ড্যাশিং লুকে তিনি যেন কোনো মিশনে যাওয়ার জন্য প্রস্তুত হয়েছেন। কিন্তু কবে মুক্তি পাচ্ছে এই ছবিটি?

এদিন নিজেই জানালেন যে আগামী ২৫ জানুয়ারি ২০২৩ সালে মুক্তি পাবে তার ছবি। ছবিটি হিন্দি ছাড়াও তামিল এবং তেলেগু ভাষায় ডাব করা হবে। তবে শাহরুখের এই বিশেষ দিনটিতে ছবি মুক্তির তারিখ এবং লুকের সাথে প্রকাশ পেয়েছে পাঠান ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দের বক্তব্য। তিনি বলেন যে, ইন্ডাস্ট্রিতে শাহরুখ খানের ৩০ বছর কাটানো ভারতীয় সিনেমার ইতিহাসের এক ঐতিহাসিক মুহূর্ত। এবং এই দিনটি তারা, সারা বিশ্বে ছড়িয়ে থাকা লক্ষ লক্ষ শাহরুখ অনুরাগীদের সাথে উদযাপিত করতে চান। এছাড়া বলিউডে অনন্য স্মৃতি তৈরি করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন শাহরুখ এবং টিম পাঠানকে।

pathan first look

তবে এদিন পরিচালক সিদ্ধার্থ এও বলেন যে, বহুদিন থেকেই শাহরুখের ভক্তদের থেকে আবেদন আসছিল যে, পাঠান ছবিতে শাহরুখের ফার্স্ট লুক রিলিজ করতে। কিন্তু আজকের চেয়ে আর ভালো কোনো দিনই হতে পারেনা বলে এই দিনটিকেই পছন্দ করে নেন তারা। তবে পাঠান ছবি যে দর্শকদের হতাশ করবে না সেই নিয়ে কোনো সন্দেহ নেই তার। এখন দেখার ছবি মুক্তির পর কেমন সাড়া পড়ে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button