শ্রাবন্তীর জীবনের বড়সড় গোপন তথ্য ফাঁস! ভাইরাল ভিডিও

কলকাতাঃ হোলিতে ‘দাদাগিরি’-র মঞ্চে রঙের উৎসব। দাদাগিরি’-র মঞ্চে উদযাপন হলো হোলির এই বিশেষ পর্ব। উপস্থিত ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়, মনামী ঘোষ, পূজা বন্দ‍্যোপাধ‍্যায় ও ঐন্দ্রিলা সেনের মতো তারকারা। এছাড়া উপস্থিত থাকবেন দুই অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় ও সোমরাজ মাইতিও। ৬ জন টলিউড তারকা ও সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়। হোলির দিন দাদাগিরি মঞ্চ মাতালেন সকলেই। সেখানেই ফাঁস শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনের এক রহস্য।

দোল, হোলি শেষ হয়ে গেলেও বিভিন্ন সিরিয়াল এবং নন ফিকশন শো গুলিতে উদযাপন এখনো অব্যাহত। রবিবার ‘দাদাগিরি’তে (Dadagiri) এমনি একটি পর্বে অতিথি হয়ে এসেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় (Srabanti Chatterjee), মনামী ঘোষ, পূজা বন্দ‍্যোপাধ‍্যায় ও ঐন্দ্রিলা সেনের মতো তারকারা। সেখানেই ফাঁস শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনের এক রহস্য।

হোলির বিশেষ এই পর্বের নাম দেওয়া হয়েছিলো ‘রাঙিয়ে দিয়ে যাও’।নায়িকাদের সঙ্গে নাচের তালে পা মিলিয়েছেন ‘দাদা’-ও। গল্প, প্রশ্ন, উত্তর, নাচ-গান-রঙে রঙিন এই অনুষ্ঠানে একসময় সৌরভ বলে উঠলেন, তিনি একবার একটি অচেনা নম্বর থেকে ফোন করেছিলেন শ্রাবন্তীকে, কিন্তু তার উত্তর এসেছিল এক পুরুষ কন্ঠে। এই কথার উত্তরে চমকে ওঠেন শ্রাবন্তী। এবং বলেন “এবার আমি নির্ঘাত কেস খাব!”

প্রসঙ্গত উল্লেখ্য অভিনয়ের পাশাপাশি মিমিক্রিতেও দক্ষ এই টলিউড অভিনেত্রী। শুধু বাচ্চাদের কন্ঠই নয় তিনি পুরুষ কন্ঠেও মিমিক্রি করে সকলকে তাক লাগিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন। এইদিন দাদাগিরি’-র মঞ্চে মিমিক্রি করেও শুনিয়েছেন এই টলিউড ডিভা। এদিন ‘গুপী গাইন বাঘা বাইন’ ছবির ‘ভূতের রাজা’কে নকল করতেও দেখা যায় তাকে।

হোলি স্পেশাল পর্বে অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায় কে দেখা গিয়েছিল হালকা গোলাপি শাড়িতে, শ্রাবন্তীকে নীল, সবুজ, কালো রঙের শাড়িতে দেখা গেছে। হলদে সবুজ লেহঙ্গা চোলিতে ধরা দিয়েছিলেন মনামী ঘোষ। ঐন্দ্রিলার পরনে লাল স্কার্ট আর বিস্কুট রঙের টপ। হোলির এপিসোডে জমকালো রঙিন পোশাকে, রঙিন মেজাজে ধরা পড়লেন সৌরভ গঙ্গপাধ্যায়। পাঞ্জাবি উপর ডিজাইনার কোর্ট পড়তে দেখা গেছে দাদাগিরির সঞ্চালককে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button