৩ টাকায় ৩৬৫ দিনের রেকর্ড সুবিধা! BSNL-র এই অফারের সামনে কুপোকাত Jio, Airtel

টেলিকম ক্ষেত্রে এক বিরাট পরিবর্তন এসেছে। একসময় জিও (Jio) মার্কেটে আধিপত্য বিস্তার করলেও বিভিন্ন সংস্থা ভালই টক্কর দেয় পরে। এইসময় টেলিকম দুনিয়া থেকে যেন ব্রাত্য হয়ে গেছিল বিএসএনএল (Bharat Sanchar Nigam Limited)। কিন্তু ধীরে ধীরে মার্কেটে ফিরে এসেছে তারা।

আর এবার BSNL নিয়ে এসেছে নিজেদের দারুণ অফার। এই অফার আপনাকে ব্যপক ফায়দা দেবে। সামান্য টাকা খরচ করেই পুরো এক বছরের রিচার্জ হয়ে যাবে। বাকি টেলিকম সংস্থা BSNL এর এই প্ল্যানের সামনে কুপোকাত।

একেবারে ধামাকাদার অফার নিয়ে হাজির হয়েছে BSNL। এই নয়া প্ল্যানের কারণে প্রতি মাসের মোটা অংকের রিচার্জ থেকে মুক্তি মিলবে। Jio-Airtel যেভাবে মাসের পর মাস নিজেদের প্ল্যানের দাম বাড়িয়ে চলেছে তাতে রিচার্জের টাকা জোগানো মুশকিল হয়ে পড়ে। কিন্ত BSNL মুশকিল আসান রূপে প্রত্যুৎপন্ন হয়েছে।

মাত্র ৭৯৭ টাকার রিচার্জেই ১ বছর ব্যাবহার করতে পারেন আপনারা! Jio-Airtel এর মত সংস্থার চেয়ে অনেক কম দামে প্ল্যান লঞ্চ করেছে BSNL। চলুন দেখে নেওয়া যাক কি কি সুবিধা দিচ্ছে তারা।

bsnl 1das

BSNL এর ৭৯৭ টাকার প্ল্যান : পুরো ১ বছর চলবে এই নয়া প্ল্যান। পেয়ে যাবেন দৈনিক ২জিবি ডেটা! এমনকি ডেটা শেষ হয়ে গেলে ৪০kbps গতিতে ব্যাবহার করতে পারেন ইন্টারনেট। যদিও ফোন করার সুবিধা নেই এই প্ল্যানে। এক্ষেত্রে আপনাকে ফোনের জন্য আলাদা করে রিচার্জ করতে হবে। তবে দৈনিক ১০০টি এসএমএস এর সুবিধা রয়েছে এক্ষেত্রে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button