BCCI থেকে পদ খোয়াতেই নাম না করে সৌরভকে খোঁচা এই ক্রিকেটারের! বাংলা জুড়ে তুঙ্গে বিতর্ক

বহুদিন অফ ফর্মে ছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। কিন্তু পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে জয় এনে দিয়েছেন তিনি। সারাবিশ্বই তার ব্যাটিং শক্তির সামনে নত হয়ে কুর্নিশ করেছে। পরপর দুই ম্যাচে অর্ধশতরান করে তিনি নিজের বিধ্বংসী রূপে ফের ফিরে এসেছেন। আর সেই দেখে মুগ্ধ হন বাংলার ক্রিকেটার অর্ণব নন্দী (Arnab Nandi)।

সেই নিয়ে পোস্ট করেন বাংলার ক্রিকেটার। মূলত বিরাটের সাফল্যের কথা লিখতে গিয়ে এমন কিছু লিখে দেন যা রাজনৈতিক তরজা শুরু করে। অনেকেরই মনে হয়েছে যে, বিরাটের প্রশংসার পর তিনি নাম না করে আক্রমণ করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)।

আসলে অর্ণব এদিন নিজের ফেসবুক ওয়ালে লিখেছেন “বিরাট মাঠে সুন্দর আর অন্যজন সস্তা রাজনীতিতে।” পোস্টে সৌরভ গাঙ্গুলির নাম না থাকলেও অনেকেই এখানে সৌরভকে খুঁজে পেয়েছেন। অনেকই এই পোস্টকে ইঙ্গিতপূর্ণ বলে মনে করেছেন।

যদিও এই প্রসঙ্গে এক সংবাদ সংস্থার সাথে আলোচনায় অর্ণব বলেন, “আমি কোনও ইঙ্গিতপূর্ণ মন্তব্য করিনি। তবে যে যা বোঝার বুঝে নেবে। বিরাট কী সুন্দর খেলছে। আমি ওর খেলায় মুগ্ধ হয়ে নিজের মন্তব্য করেছি। তাতে যদি কারও অন্য কিছু মনে হয়, আমার কিছু করার নেই।” যদিও তাতে পোস্ট নিয়ে অনুসন্ধিৎসা শেষ হচ্ছে না।

গত ২০১৯ সাল থেকে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ছিলেন সৌরভ। পরপর দুইবার দায়িত্বে থাকার পর এবার আর তাকে সেই পদে বহাল রাখা হয়নি। অনেকেই মনে করেন যে, সৌরভকে হয়তো ICC তে পাঠানো হবে তাই এমন সিদ্ধান্ত। কিন্তু কোথায় কি! শেষমেষ CAB তে সভাপতির পদে মনোনয়ন জমা দেওয়ার কথাও জানান তিনি।

arnab nandi

কিন্তু সেখানেও খালি হাতেই ফিরতে হয় মহারাজকে। দেখা যায় সভাপতি হিসাবে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের নাম ঘোষণা করা হয়। নির্বাচন হয়নি অবশ্য, পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই পদে বহাল করা হয় বিভিন্ন সদস্যদের। এই নিয়ে সৌরভ বলেন, “যে কোনও কারণেই হোক নির্বাচন হয়নি। জানি না কেন হয়নি।”

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button