নিজেকে প্রসেনজিৎ, ইলন মাস্কের সঙ্গে তুলনা! বাংলাদেশি অভিনেতা শাকিব খানের মন্তব্যে তোলপাড়

ঢালিউড অর্থাৎ বাংলাদেশের (Bangladesh) চলচ্চিত্র জগতের রাজা হচ্ছেন শাকিব খান (Shakib Khan)। বাংলাদেশে যে কয়জন প্রথম সারির অভিনেতা আছেন তার মধ্যে অন্যতম তিনি। তাকে নিয়ে আলোচনা নতুন কিছু নয়। এই মুহুর্তেও বাংলাদেশে তিনিই ট্রেন্ডিং। তবে এবার বিষয়টা নেতিবাচক, আলোচনা না বলে বরং সমালোচনা এবং নিন্দা বলা ভালো।

সূত্রের খবর, চুপিসারে একাধিক অভিনেত্রীর সঙ্গে শুধু প্রেম নয়, সন্তান-সহ ঘর-সংসার চালিয়ে যাচ্ছিলেন বাংলাদেশের অভিনেতা শাকিব খান। কিন্তু একে একে সবাই মুখ খোলায় সবটাই এখন ফাঁস হয়ে গিয়েছে। আর তারপর থেকেই অভিনেতার নিন্দায় মুখর হয়ে উঠেছে গোটা বাংলাদেশ। তবে এতো সমালোচনার মুখে পড়েও দমে যাননি তিনি। পাল্টা উত্তর দিতে গিয়ে টেনে এনেছেন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee), ইলন মাস্কের (Elon Musk) প্রসঙ্গ।

প্রসঙ্গত এক দিকে শবনম বুবলি, অন্যদিকে অপু বিশ্বাস, আর এক দিকে পূজা চেরি। এই তিন নায়িকার সঙ্গে সম্পর্ক রয়েছে শাকিবের। প্রথমে অভিনেত্রী অপু বিশ্বাসকে ২০০৮ সালে লুকিয়ে বিয়ে করেছিলেন তিনি। তাদের সন্তানের কথাও বেমালুম চেপে গিয়েছিলেন তিনি। কিন্তু সাল ২০১৭ তে এই খবরটি ফাঁস করেন স্বয়ং অপু বিশ্বাস। কিন্তু বিগত কয়েকবছর ধরেই আর সংসার করছেন না তারা।

আলাদা হয়েছে কী হয়নি, এরই মধ্যে শাকিব সম্পর্কে জড়ান ঢালিউডের অপর এক অভিনেত্রী শবনম বুবলির সঙ্গে। প্রথমে তাদের বিয়ে নিয়ে কিছু জানা না গেলেও গত ২৭ সেপ্টেম্বর হঠাৎউ বুবলি প্রথম তার বেবি বাম্পের ছবি পোস্ট করেন। তার পর ৩০ সেপ্টেম্বর নিজের ছেলের ছবি প্রকাশ করে বলেন সেই ছেলে শাকিবের। আড়াই বছর আগে তাদের পুত্রসন্তান শেহজাদ খানের জন্ম হয়েছিল। আর এইকথা এতোদিন গোপন করে রেখেছিলেন শাকিব।

এই খবর প্রকাশ্যে আসতেই রীতিমত হতভম্ব হয়ে পড়েছে অপু বিশ্বাস সহ গোটা বাংলাদেশ। তবে জানিয়ে দিই খবর এখানেই শেষ নয়। অপু এবং বুবলি ছাড়াও আরো এক নায়িকার সাথে অন্তরঙ্গ হওয়ার খবর সামনে এসেছে। সূত্রের খবর, ‘গলুই’ ছবির শুটিং চলাকালীন শাকিব নাকি চুটিয়ে প্রেম করছেন আরেক অভিনেত্রী পূজার সাথে।

shakib khan 94693172

সদ্য সেই সমস্ত রহস্য ফাঁস হতেই ঢালিউডে শাকিবের সমালোচনায় মুখর মানুষ। আর এই প্রসঙ্গে সাফাই দিতে গিয়েই টেনে এনেছেন প্রসেনজিৎ-এর কথা। তার কথায়, ”এখন পর্যন্ত শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি? সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে? আমি তো মাত্র দু’জনকে বিয়ে করেছি। টালিগঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ তিনটে বিয়ে করেছেন, ইলন মাস্কও চারটি বিয়ে করেছেন, তাদের নিয়ে তো সেসব দেশের মানুষের মধ্যে তেমন টুঁ শব্দ নেই!”

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button