ফের নক্ষত্র পতন! মাত্র ৩১ বছর বয়সে অভিনেতা, গায়কের অকাল প্রয়াণ! শোকের ছায়া ইন্ডাস্ট্রিতে

ক্যান্সারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর শনিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অসমীয়া অভিনেতা ও গায়ক কিশোর দাস। মৃত্যুকালে তার বয়স ছিল মাত্র ৩১ বছর। জানা গিয়েছে, কিশোর দাস দীর্ঘদিন ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন। কিশোর দাসের মৃত্যুতে অসমিয়া চলচ্চিত্র জগতে শোকের ছায়া নেমে এসেছে।

চেন্নাইয়ের একটি হাসপাতালে কিশোর দাসের চিকিৎসা চলছিল। বেশ কিছুদিন ধরে তিনি গুয়াহাটিতে চিকিৎসাধীন ছিলেন। উন্নত চিকিৎসা সুবিধার পরিপ্রেক্ষিতে, তাকে ২০২১ সালের মার্চ মাসে চেন্নাইতে স্থানান্তরিত করা হয়েছিল। ক্যান্সারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর আজ এই পৃথিবীকে বিদায় জানালেন তিনি। কিশোর দাস গত মে মাসে হাসপাতাল থেকে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন এবং তার ভক্তদের বলেছিলেন যে তিনি ক্যান্সারের চতুর্থ পর্যায়ে চিকিৎসাধীন রয়েছেন।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে যে কিশোর দাস করোনায় আক্রান্ত হয়েছিলেন, যার কারণে তার শারীরিক সমস্যা আরও বেড়ে যায়। বলে দিই যে, কিশোর দাস অসমীয়া বিনোদন শিল্পের একজন বিখ্যাত ব্যক্তিত্ব ছিলেন। আসামে তার প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। তার অকাল মৃত্যুতে সবাই শোকাহত।

তার ভক্তরা তার সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট লিখে তার মৃত্যুতে শোক প্রকাশ করছেন। তিন শতাধিক মিউজিক ভিডিওতে কাজ করেছেন কিশোর দাস। টিভি সিরিয়াল ছাড়াও তিনি অনেক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করেছেন। কিশোর দাস ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ এবং ‘ডান্স ইন্ডিয়া ড্যান্স’-এও অংশ নিয়েছিলেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button